iQOO Neo 9 ফোনে থাকবে দুর্ধর্ষ ক্যামেরা সেন্সর! ফাঁস হল একাধিক তথ্য

iQOO Neo 9 ফোনে থাকবে দুর্ধর্ষ ক্যামেরা সেন্সর! ফাঁস হল একাধিক তথ্য
HIGHLIGHTS

iQOO Neo 9 সিরিজ শীঘ্রই চাইনিজ মার্কেটে লঞ্চ করা যেতে পারে

আপকামিং সিরিজ iQoo Neo 8 সিরিজের এর সাক্সেসার হবে

iQoo Neo 9 সিরিজটি 2024 এর শুরুর দিকে লঞ্চ হতে পারে

iQOO Neo 9 সিরিজ শীঘ্রই চাইনিজ মার্কেটে লঞ্চ করা যেতে পারে। ফোনের বেস এবং প্রো মডেল লঞ্চ হতে পারে। আপকামিং সিরিজ iQoo Neo 8 সিরিজের এর সাক্সেসার হবে।

Neo 9 সিরিজের বিষয কোম্পানি এখন পর্যন্ত কিছু নিশ্চিত করেনি। তবে এই ফোনের বিষয় একাধিক লিক সামনে আসা শুরু হয়ে গিয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক iQOO Neo 9 সিরিজে কী কী থাকতে পারে।

iQOO Neo 9 Pro

আরও পড়ুন: 8000mAh ব্যাটারি সহ এই শক্তিশালী Android ট্যাবলেটের বিক্রি শুরু, জানুন কত দাম এবং ফিচার কী

একটি Weibo পোস্ট অনুযায়ী, আইকিউর নতুন ফোনটি 1.49-ইঞ্চি Sony IMX920 50-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর সহ আসবে। তবে কোন মডেলে এটি পাওয়া যাবে তা এই লিকে বলা হয়েনি। তবে অনুমান করা হচ্ছে যে এই ফোন iQoo Neo 9 হতে পারে।

রিপোর্ট অনুযায়ী, iQoo Neo 9 সিরিজটি 2024 এর শুরুর দিকে লঞ্চ হতে পারে। এতে Snapdragon 8 Gen 2 SoC থাকবে বলে আশা করা হচ্ছে। এটি 16GB পর্যন্ত RAM এর সাথে পেয়ার করা যেতে পারে। এছাড়া এতে 256GB পর্যন্ত স্টোরেজ দেওয়া যেতে পারে।

iQOO Neo 9 Pro
iQOO Neo 9 Pro

আরও পড়ুন: সস্তা বাজেটের Redmi 13C লঞ্চ, রয়েছে 5000mAh ব্যাটারি, 50MP ট্রিপল ক্যামেরা, দাম জানেন কত?

iQoo Neo 9 Pro সম্পর্কে কথা বললে, এতে MediaTek Dimension 9300 চিপসেট পাওয়া যাবে বলে অনুমান করা হচ্ছে। এছাড়াও, এতে 12GB RAM এবং 256GB স্টোরেজ সহ দেওয়া যেতে পারে। ফোনে হাই-কোয়ালিটির AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে। পাশাপাশি, হাই-স্পিডের চার্জিং সাপোর্টও দেওয়া যেতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo