iQOO Neo 9 Pro ফোনে থাকবে 144Hz রিফ্রেশ রেট, লঞ্চের আগেই স্পেসিফিকেশন প্রকাশ

iQOO Neo 9 Pro ফোনে থাকবে 144Hz রিফ্রেশ রেট, লঞ্চের আগেই স্পেসিফিকেশন প্রকাশ
HIGHLIGHTS

iQOO ভারতীয় বাজারে 22 ফেব্রুয়ারি iQOO Neo 9 Pro লঞ্চ করতে চলেছে

এই ফোনটি ই-কমার্স সাইট Amazon এর ল্যান্ডিং পেজে দেখা গেছিল

নতুন খবরে আপকামিং আইকিউ ফোনের ডিসপ্লে ডিডাইন, রেজোলিউশন, রিফ্রেশ রেট এবং পিক ব্রাইটনেস সহ অনেক কিছু জানা গিয়েছে

iQOO ভারতীয় বাজারে 22 ফেব্রুয়ারি iQOO Neo 9 Pro লঞ্চ করতে চলেছে। এই ফোনটি মিড-রেঞ্জে সেগামেন্টে আসবে বলে আশা করা হচ্ছে। সম্প্রতি এই ফোনটি ই-কমার্স সাইট Amazon এর ল্যান্ডিং পেজে দেখা গেছিল। এই লিস্টিং থেকে ফোনের বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে।

নতুন খবরে আপকামিং আইকিউ ফোনের ডিসপ্লে ডিডাইন, রেজোলিউশন, রিফ্রেশ রেট এবং পিক ব্রাইটনেস সহ অনেক কিছু জানা গিয়েছে। আসুন জেনে নেওয়া যাক আইকিউ নিও 9 প্রো ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে সমস্ত কিছু।

আরও পড়ুন: Jio Prepaid Plan: একটি রিচার্জ 14 OTT সাবস্ক্রিপশন এবং 18GB অতিরিক্ত ডেটা সহ থাকছে আনলিমিটেড কলিং

iQOO Neo 9 Pro দাম এবং বিক্রি

আইকিউ ফোনটি 40,000 টাকা দামের মধ্যে আসতে পারে। নিও 9 প্রো ফোনটি 8 ফেব্রুয়ারি থেকে অ্যামাজন এবং iQOO ইন্ডিয়া ওয়েবসাইটে প্রি-বুকিং করা যাবে। আপকামিং ফোনটি দুটি কালার অপশনে আসবে- Fiery Red এবং Conqueror Black।

Neo 9 Pro ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

আইকিউ নিও 9 প্রো ফোনের ডিসপ্লেতে একটি পাঞ্চ হোল ডিজাইন সহ AMOLED LTPO থাকবে। এতে স্ক্রিন সাইজ 6.7 ইঞ্চি এবং 1.5K রেজোলিউশন পাওয়া যাবে। এর সাথে 144Hz রিফ্রেশ রেট এবং 300 নিট ব্রাইটনেস সাপোর্ট দেওয়া।

আইকিউ ফোনে Sony IMX920 প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স রয়েছে। কোম্পানি এখনও পর্যন্ত সেলফি ক্যামেরা বিষয় জানায়নি। তবে আশা করা হচ্ছে যে এতে 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা হতে পারে।

iQOO Neo 9 Pro
আইকিউ ফোনে Sony IMX920 প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে

আইকিউ ফোনটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন 8 জেন 2 প্রসেসর সহ আসবে। ফোনে 8GB RAM+256GB এবং 12GB RAM+256GB স্টোরেজ অপশন অফার করা হবে। পাওয়ার দিতে এই ফোনে 5,160mAh ব্যাটারি দেওয়া হবে যা 120W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আপকামিং স্মার্টফোনটি Android 14 এর উপর ভিত্তি করে FunTouch OS 14 সহ আসবে।

আরও পড়ুন: Realme Valentines Day Sale: রিয়েলমি স্মার্টফোনের বিপুল ছাড়, সঙ্গীকে গিফট করুন এই 5 ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo