iQOO Neo 9 Pro ফোনের দাম ফাঁস! 120W ফাস্ট চার্জিং সহ 22 ফেব্রুয়ারি হবে ভারতে লঞ্চ

Updated on 08-Feb-2024
HIGHLIGHTS

iQOO গত মাসে ঘোষনা করেছিল যে iQOO Neo 9 Pro স্মার্টফোনটি 22 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করবে

ভারতে লঞ্চের আগে, আইকিউ তার প্রিমিয়াম মিড-রেঞ্জ স্মার্টফোনের বেশ কয়েকটি স্পেসিফিকেশন নিশ্চিত করেছে

টিপস্টার মুকুল শর্মার একটি লিক অনুযায়ী, আইকিউ নিও 9 প্রো ফোনের প্রোডাক্ট পেজের স্ক্রিনশট শেয়ার করেছে

চীনা স্মার্টফোন কোম্পানি iQOO গত মাসে ঘোষনা করেছিল যে iQOO Neo 9 Pro স্মার্টফোনটি 22 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করবে। এর আগে ডিসেম্বর মাসে, আইকিউ নিও 9 প্রো এবং ভ্যানিলা ভ্যারিয়্যান্ট চীনে গত ডিসেম্বর মাসে লঞ্চ করা হয়েছিল।

ভারতে লঞ্চের আগে, আইকিউ তার প্রিমিয়াম মিড-রেঞ্জ স্মার্টফোনের বেশ কয়েকটি স্পেসিফিকেশন নিশ্চিত করেছে। এই ফিচারে স্মার্টফোনের ক্যামেরা, প্রসেসর এবং অন্যান্য বিবরণ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Redmi A3 India Launch: ভারতে ভ্যালেন্টাইন ডে এর দিন আসবে রেডমি সস্তা স্মার্টফোন

iQOO Neo 9 Pro ফোনের কত হবে দাম

টিপস্টার মুকুল শর্মার একটি লিক অনুযায়ী, আইকিউ নিও 9 প্রো ফোনের প্রোডাক্ট পেজের স্ক্রিনশট শেয়ার করেছে। এখানে এই ফোনের ভারতীয় দাম দেওয়া হয়েছে। এতে স্মার্টফোনের 8GB RAM/256GB স্টোরেজের দাম 37,999 টাকা হবে। এর সাথে ব্যাঙ্ক অফারও বলা হয়েছে যা 3000 টাকার। ছাড়ের পর এই ফোনের দাম ভারতে 34,999 হয়ে যাবে। আইকিউর এই ফোনটি বাজারে সম্প্রতি এন্ট্রি নেওয়া OnePlus 12 কে প্রতিযোগিতা দেবে।

বলে দি যে আইকিউ নিও 9 প্রো ফোনের প্রিবুকিং আজ দুপুর 12 টা থেকে শুরু হয়ে গিয়েছে। গ্রাহক কে এর জন্য 1000 টাকা রিফান্ডেবল এমাউন্ট দিতে হবে। সাথে ফাইনাল অর্ডারে গ্রাহকরা ফোন কেনার সাথে 1000 টাকা অতিরিক্ত ছাড় পাবেন। ফোনটি iQoo ইন্ডিয়া ওয়েবসাইট এবং ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon থেকে কেনা যাবে।

আইকিউ নিও 9 প্রো ফোনের প্রিবুকিং আজ দুপুর 12 টা থেকে শুরু হয়ে গিয়েছে

Neo 9 Pro ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

আপকামিং স্মার্টফোনটি উন্নত গেমিং অভিজ্ঞতার জন্য Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর সহ আসবে বলে নিশ্চিত করা হয়েছে।

প্রিমিয়াম মিড-রেঞ্জ স্মার্টফোনটিতে OIS সহ একটি 50MP IMX 920 প্রাইমারি সেন্সর এবং একটি 8MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরাও থাকবে৷

প্রিমিয়াম মিড-রেঞ্জ স্মার্টফোনটিতে OIS সহ একটি 50MP IMX 920 প্রাইমারি সেন্সর

Amazon সাইটে আপকামিং আইকিউ ফোনের জন্য একটি ল্যান্ডিং পেজ লাইভ করা হয়েছে। এতে দেওয়া হয়েছে যে ফোনে 120W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 5150mAh ব্যাটারি থাকবে।

ফোনের 120W চার্জরটি একটি PD চার্জের হবে, যার মানে এটি অন্যান্য ডিভাইস যেমন স্মার্টফোন বা ল্যাপটপকে ফাস্ট চার্জ করতে ব্যবহার করা যেতে পারে। এটি 65 পর্যন্ত চার্জিং স্পিড সহ PD প্রোটোকল সাপোর্ট করে।

আরও পড়ুন: Lava Yuva 3: 7000 টাকার কম দামের স্মার্টফোনের সেল শুরু, ট্রিপল ক্যামেরা রয়েছে এতে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :