23 মে লঞ্চ হবে iQOO Neo 8 সিরিজ, পাওয়ারফুল প্রসেসর থাকবে ফোনে, জানুন কী থাকবে বিশেষ

Updated on 12-May-2023
HIGHLIGHTS

23 মে চিনের বাজারে iQOO Neo 8 সিরিজটি লঞ্চ করা হবে

iQOO Neo 8 সিরিজের একটি লঞ্চ পোস্টার প্রকাশ করা হয়েছে

এই সিরিজের আওতায় দুটি প্রিমিয়াম স্মার্টফোন iQOO Neo 8 এবং iQOO Neo 8 Pro আসতে পারে

iQOO Neo 8 সিরিজ বেশ কিছুদিন ধরে অনলাইনে চর্চায় রয়েছে। বেশ কিছু রিপোর্টে বলা হয়েছিল যে এই ফোনটি চলতি মাসে অর্থাৎ মে মাসেই লঞ্চ করা হবে। তবে কোম্পানির তরফে এবার জানিয়ে দেওয়া হল যে Vivo এর সব-ব্র্যান্ড তার নতুন স্মার্টফোন সিরিজ 23 মে লঞ্চ করবে।

23 মে চিনের বাজারে iQOO Neo 8 সিরিজটি লঞ্চ করা হবে। আশা করা হচ্ছে যে এই সিরিজের আওতায় দুটি প্রিমিয়াম স্মার্টফোন iQOO Neo 8 এবং iQOO Neo 8 Pro আসতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই ফোন সম্পর্কে আর কী কী তথ্য় জানা গিয়েছে।

iQOO Neo 8 সিরিজের একটি লঞ্চ পোস্টার প্রকাশ করা হয়েছে। এখান থেকে জানা গিয়েছে যে আপকামিং ফোনটি V1+ ISP চিপসেট এবং মিডিয়াটেক Dimensity 9200+ প্রসেসর সহ আসবে।

iQOO Neo 8 সিরিজ ফোনে কী থাকবে ফিচার

iQOO Neo 8 Pro ফোনে 6.78-ইঞ্চি 1.5K AMOLED ডিসপ্লে থাকতে পারে, যার সাথে 120Hz রিফ্রেশ রেট এবং পাঞ্চ-হোল কাটআউট থাকবে।

আপকামিং স্মার্টফোনটি নতুন ডাইমেনসিটি 9200+ প্রসেসর সহ আসতে পারে।। এছাড়া iQOO Neo 8 সিরিজটি 16GB RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজ সহ লঞ্চ হতে পারে। iQOO এর আপকামিং ডিভাইসে Android 13 অপারেটিং সিস্টাম দেওয়া যেতে পারে।

iQOO Neo 8 Series ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে, যার প্রাইমারি ক্যামেরা 50 মেগাপিক্সেলের হবে বলে আশা করা হচ্ছে।

ফোনে পাওয়ার দিতে 5,000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে, যার সাথে টাইপ-সি চার্জিং পোর্ট এবং 120W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :