IQOO Neo 8 সিরিজের তথ্য ফাঁস! ছবি থেকে প্রকাশ্যে এল ডিজাইন সহ রং

Updated on 16-May-2023
HIGHLIGHTS

IQOO Neo 8 -এর ছবি প্রকাশ্যে এল

এই ফোনে অ্যান্ড্রয়েড 13 থাকতে পারে

চৌকো ক্যামেরা মডিউল থাকবে এই ফোনে

IQOO -এর তরফে তাদের প্রথম প্রিমিয়াম ফোন সিরিজ লঞ্চ করতে চলা হচ্ছে। এই সিরিজের নাম IQOO Neo 8। এই মাসেই হয়তো লঞ্চ করবে এই ফোনের সিরিজ, খুব সম্ভবত 23 মে। তার আগেই প্রকাশ্যে এল এই ফোন সিরিজের ছবি।

ফাঁস হওয়া ছবি থেকে ফোনটির রং থেকে ডিজাইন সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। Twitter -এ যে ছবিগুলো ঘুরপাক খাচ্ছে এই ফোনের সেখান থেকে এটির ডিজাইনের ব্যাপারে বেশ অনেকটাই আইডিয়া পাওয়া গিয়েছে। এই ফোনে চৌকো ক্যামেরা মডিউল থাকবে যেখানে ট্রিপল রিয়ার ক্যামেরা সেট করা থাকবে। এই ফোনের তৃতীয় ক্যামেরাটি একটি ম্যাক্রো সেন্সর হলেও হতে পারে। 

অনেকেই আবার ভাবছেন এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকতে পারে। যে মডেলগুলোর ছবি টুইটারে ফাঁস হয়েছে, সেগুলো মনে করা হচ্ছে IQOO Neo 8 এবং IQOO Neo 8 Pro ফোনের। 

এখনও পর্যন্ত এই ফোন সম্পর্কে যে খুব বেশি তথ্য জানা গিয়েছে এমনটা নয়, বিশেষ ভ্যানিলা মডেলের। তবে অনুমান করা হচ্ছে যে IQOO Neo 8 Pro ফোনে MediaTek Dimensity 9200+ প্রসেসর থাকবে। এখানে 120W ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে।

যোগেশ ব্রার, একজন tipster Twitter -এ জানিয়েছেন যে Neo 8 সিরিজের ফোনে 6.78 ইঞ্চির 1.5K AMOLED ডিসপ্লে থাকবে। এখানে 16 GB RAM সহ দুটো স্টোরেজ মডেল পাওয়া যাবে, একটিতে মিলবে 256 GB ইন্টারনাল স্টোরেজ, আরেকটি মিলবে 512 GB ইন্টারনাল স্টোরেজ। 

এছাড়া এই ফোনে 5000 mAh ব্যাটারি এবং অ্যান্ড্রয়েড 13 থাকতে পারে বলেও মনে করা হচ্ছে। অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে এই সিরিজের ফোনে। অন্যদিকে ফ্রন্ট ক্যামেরায় 16 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে বলেই অনুমান করা হচ্ছে। 

Tipster পান্ডা জানিয়েছেন যে এই ফোন সিরিজের সঙ্গে নাকি একই দিনের এই কোম্পানির তরফে তাদের অ্যান্ড্রয়েড ট্যাবলেট রিলিজ করা হতে পারে। 

এই ফোনের যে ছবি প্রকাশ্যে এসেছে সেখানে IQOO Neo 8 Pro ফোনে ভেগান লেদার দেখা গিয়েছে। এই ফোনের একটি রঙের ভ্যারিয়েন্ট লাল হবে সেটা স্পষ্ট। এছাড়া Cyan ভেগান লেদার ব্যাক প্যানেলের একটি মডেলের ছবিও প্রকাশ্যে এসেছে।

এই ফোনটি আপাতত চিনে লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই এই ফোনের একটি টিজার তাদের ওয়েবসাইটে দেখা যাচ্ছে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :