iQOO Neo 8 Pro এবং iQOO Pad শীঘ্রই হবে লঞ্চ, লিক হল রেন্ডার এবং তথ্য

iQOO Neo 8 Pro এবং iQOO Pad শীঘ্রই হবে লঞ্চ, লিক হল রেন্ডার এবং তথ্য
HIGHLIGHTS

iQoo চাইনার বাজারে তার মিড-রেঞ্জ iQOO Neo 8 Series লঞ্চ করতে চলেছে

iQoo তার প্রথম ট্যাবলেট iQOO Pad -ও চিনের মার্কেটে আনতে চলেছে

iQOO Neo 8 সিরিজের আওতায় দুটি নতুন ফোন iQOO Neo 8 এবং iQOO Neo 8 Pro আনা হবে

iQoo চাইনার বাজারে তার মিড-রেঞ্জ iQOO Neo 8 Series লঞ্চ করতে চলেছে। iQOO Neo 8 সিরিজের আওতায় দুটি নতুন ফোন iQOO Neo 8 এবং iQOO Neo 8 Pro আনা হবে। Google এর সাপোর্ট ডিভাইসে iQOO Neo 8 Pro লিস্ট করা হয়েছে।

iQoo তার প্রথম ট্যাবলেট iQOO Pad -ও চিনের মার্কেটে আনতে চলেছে। লঞ্চের আগেই iQOO Pad এর রেন্ডার অনলাইনে দেখা গিয়েছে। কোম্পানির তিনটি ডিভাইসের লঞ্চের তারিখও সামনে এসে গিয়েছে।

একটি চিনা টিপস্টার অনুযায়ী, 23 মে iQOO Neo 8 সিরিজ এবং iQOO Pad  চীনে লঞ্চ করা হবে। টিপস্টার এর তরফে ডিভাইসের প্রমোশনাল পোস্টারও শেয়ার করা হয়েছিল, যার নিচে লঞ্চের টাইমলাইনও বলা হয়েছে। ফোনের প্রমোশনল পোস্টার থেকে বেশি কোনো তথ্য পাওয়া যায়নি।

iQoo-neo8

iQOO Pad এর রেন্ডার ইমেজ Weibo-তে দেখা গেছে। লিক হওয়া রেন্ডার ইমেজ অনুযায়ী, ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে iQoo Pad ডিভাইসে। এর পাশপাশি, ডিভাইসের নিচের দিকে ম্যাগনেটিক পিন দেওয়া হবে, যার মানে হল iQOO ট্যাবলেটের সাথে একটি কেস অফার করা হবে।

iQoo ট্যাবলেটের সামনের দিকে খুব কম বেজেল পাওয়া যাবে এবং পাওয়ার বোতামটি ডিভাইসের উপরের দিকে রাখা হবে। এছাড়া, iQOO Neo 8 Pro ফোনটি গুগল সাপোর্টেড ডিভাইস লিস্টে দেখা গিয়েছে, এটি PD2302 এবং V2302A মডেল নম্বর দেওয়া হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo