IQOO Neo 7 Pro India Launch: জুলাইয়ে ভারতে আসছে IQOO-এর ফোন, Snapdragon প্রসেসর, ফাস্ট চার্জিং সহ থাকবে কোন ফিচার?

IQOO Neo 7 Pro India Launch: জুলাইয়ে ভারতে আসছে IQOO-এর ফোন, Snapdragon প্রসেসর, ফাস্ট চার্জিং সহ থাকবে কোন ফিচার?
HIGHLIGHTS

4 জুলাই ভারতে আসছে IQOO Neo 7 Pro

Snapdragon 8+ Gen 1 প্রসেসর সহ লঞ্চ করবে এই ফোন

থাকবে 120W ফাস্ট চার্জিং -এর সুবিধা

IQOO -এর তরফে তাদের নতুন ফোন iQOO Neo 7 Pro শীঘ্রই দেশে লঞ্চ করতে চলেছে। আগামী মাসের 4 তারিখ অর্থাৎ 4 জুলাই ভারতে আসবে এই ফোন। লঞ্চের আগেই এই ফোনের কোম্পানির তরফে ফোনটির অফিসিয়াল ডিজাইন লঞ্চ করা হল। একই সঙ্গে জানানো হল ফিচারের তালিকা। 

জানা গিয়েছে এই ফোনটি অর্থাৎ iQOO Neo 7 Pro কমলা রঙে কেনা যাবে। এছাড়া এখানে থাকবে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর। iQOO Neo 7 5G ফোনটিতে MediaTek Dimensity 8200 প্রসেসর আছে। ফলে সেক্ষেত্রে অনেকটাই আপডেট দেখা যাবে এই নতুন ফোনে। 

IQOO -এর তরফে জানানো হয়েছে এই ফোনে 120W ফাস্ট চার্জিং -এর সুবিধা উপলব্ধ থাকবে। তবে কত ক্যাপাসিটির ব্যাটারি থাকবে এই ফোনে সেটা জানা যায়নি এখনও। তবে প্রেস বিজ্ঞপ্তিতে এটা জানানো হয়েছে যে এই ফোন মাত্র 8 মিনিটে 50% চার্জ তুলে নিতে সক্ষম। আর 30 মিনিটের মধ্যেই ফুল চার্জ হয়ে যাবে। 

আরও পড়ুন: Vivo X100 Pro+ Features Leaked: লঞ্চের আগেই ফাঁস ভিভোর এই ফোনের তথ্য! থাকবে সব থেকে শক্তিশালী Snapdragon প্রসেসর?

এছাড়া জানা গিয়েছে এই ফোনে একটি ইন্ডিপেন্ডেন্ট গেমিং চিপ থাকবে যা গ্রাহকদের গেম খেলার অভিজ্ঞতা অনেকটা বাড়াতে সাহায্য করবে। একই সঙ্গে এই ফোনে তাঁরা পেয়ে যাবেন মোশন কন্ট্রোলের সুবিধা। 

ইন্ডিয়া টুডের রিপোর্টে জানানো হয়েছে এটা আদতে iQOO Neo 7 রেসিং এডিশনের রিব্র্যান্ডেড ভার্সন। যদি সত্যি সেটা হয় তাহলে এই ফোনে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা থাকবে। সঙ্গে 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটি সেন্সর থাকবে IQOO -এর এই ফোনে। আর সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরায় থাকবে 16 মেগাপিক্সেলের একটি সেন্সর। 

IQOO neo 7 Pro

এই ফোনে 6.78 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে থাকতে পারে। এখানে 120 Hz রিফ্রেশ রেট থাকবে বলেই মনে করা হচ্ছে। এছাড়া গ্রাহকরা এখানে 5G পরিষেবা সহ অ্যান্ড্রয়েড 13, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, USB টাইপ সি পোর্ট, ডুয়াল সিম, WIFI, ব্লুটুথ, ইত্যাদি সাপোর্ট মিলবে। এখানে 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। 

আরও পড়ুন: Redmi A2 Sale: রেডমি এর এই সস্তা স্মার্টফোনের নতুন মডেলের বিক্রি শুরু, জানুন কত দাম

দাম কত হবে এই ফোনের? 

এখনও পর্যন্ত IQOO -এর তরফে অফিসিয়ালি এই ফোনের দাম প্রকাশ্যে আনা হয়নি। তবে এটা জানানো হয়েছে যে Amazon Pay Balance -এ গ্রাহকরা 10,000 টাকার ছাড় পেতে পারেন। আসল দাম না জানা গেলেও অনুমান করা হচ্ছে এই ফোনের দাম 45,000 টাকার আশপাশে হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo