IQOO Neo 7 Pro Price Tipped: প্রকাশ্যে এল IQOO-এর আগামী ফোনের সম্ভাব্য দাম, কত দিয়ে ভারতে কেনা যাবে এই ডিভাইস?

Updated on 23-Jun-2023
HIGHLIGHTS

IQOO Neo 7 Pro ফোনটি শীঘ্রই ভারতে আসতে চলেছে

এই ফোনটি Amazon থেকে কেনা যাবে

এটি একটি মিড রেঞ্জের ফোন হবে

Vivo -এর IQOO এর তরফে একটি নতুন ফোনের সিরিজ বাজারে লঞ্চ করতে চলেছে। এর মধ্যে দেশের বাজারে আসবে IQOO Neo 7 Pro ফোনটি। এটি আগামী মাসের 4 তারিখ লঞ্চ করবে ভারতে। অর্থাৎ 4 জুলাই দেশের বাজারে আত্মপ্রকাশ ঘটাবে এটি।

কোম্পানির তরফে আনুষ্ঠানিক ভাবে জানানো হয়েছে এই ফোনটি পরিচালিত হবে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে। 

ইতিমধ্যেই IQOO Neo 7 সিরিজের একটি ফোন ভারতের বাজারে লঞ্চ করে গিয়েছে। এই IQOO Neo 7 Pro ফোনটি আসছে এই সিরিজের দ্বিতীয় ফোন হিসেবে। এর আগে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে IQOO Neo 7 ফোনটি দেশে এসেছিল। 

IQOO Neo 7 Pro ফোনটি দেশের বাজারে লঞ্চ করার আগেই IQOO -এর তরফে এর জরুরি ফিচার থেকে রং, ডিজাইন সবই প্রকাশ্যে এনে দিয়েছে। এবার প্রকাশ্যে এল এর সম্ভাব্য দাম। 

Tipster অভিষেক যাদব জানিয়েছেন এই ফোনটির দাম 40,000 টাকার মধ্যে হবে। এর আগেও একবার একটি ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনের দাম 38,000 থেকে 42,000 টাকার মধ্যেই হবে। এবার দেখুন এখনও পর্যন্ত এই ফোন সম্পর্কে কী কী জানা গিয়েছে।

IQOO -এর তরফে জানানো হয়েছে এই ফোনটি চলবে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে। এছাড়া থাকবে Adreno 730 GPU থাকবে। এই ফোনটি দুটো রঙে পাওয়া যাবে বলেও জানা গিয়েছে। এই রং দুটি হল ডার্ক স্টর্ম এবং ফিয়ারলেস ফ্লেম।

দ্বিতীয় রঙের অপশনের ক্ষেত্রে ভেগান লেদার ফিনিশ ব্যাক প্যানেল থাকবে। একই সঙ্গে এই ফোনের যে অফিসিয়াল টিজার প্রকাশ্যে এসেছে সেখান থেকে জানা গিয়েছে এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকছেই। 

আরও পড়ুন: Redmi 12C New Storage Variant: ভারতে এল রেডমি ফোনের 4GB+128GB মডেল, দাম কত? ফিচারে থাকবে কোন পার্থক্য?

অনেকেরই মতে এই IQOO Neo 7 Pro ফোনটি আদতে IQOO Neo 7 রেসিং এডিশনের রিব্র্যান্ডেড ভার্সন। এটি আগেই চাইনিজ বাজারে লঞ্চ করেছিলন এটি গত ডিসেম্বরে চিনে লঞ্চ করেছিল। এখানেও Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর আছে। দেখুন এই ফোনের ফিচার সমূহ। 

IQOO Neo 7 Pro এর ফিচার:

1. এই ফোনে থাকবে 6.78 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে আছে। এখানে 2400X1080 পিক্সেলের রেজোলিউশন সহ 120 Hz রিফ্রেশ রেট এবং 360 Hz টাচ স্যাম্পলিং রেট পাওয়া যাবে। 

2. এখানে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর থাকবে Ardeno 730 GPU -এর সঙ্গে। 

3. এখানে অ্যান্ড্রয়েড 13 থাকবে বলেই জানা গিয়েছে। 

4. ট্রিপল রিয়ার ক্যামেরা আছে যে নিশ্চিত এই ফোনে। জানা গিয়েছে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটো সেন্সর থাকবে। ফ্রন্ট ক্যামেরায় থাকতে পারে 16 মেগাপিক্সেলের একটি সেন্সর। 

5. 120 HZ রিফ্রেশ রেট সহ 5000 mAh ব্যাটারি থাকতে পারে এই ফোনে। 

আরও পড়ুন: Samsung Triple Camera Phones: ছবি তোলার সঙ্গে স্যামসাং কোম্পানির ভরসা চান? বেছে নিন এই 8 সেরা ফোনের একটি

6. এই ফোনের ওজন হবে 200 গ্রাম। 

7. স্টিরিও স্পিকার, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়াল সিম, wifi, ব্লুটুথ, GPS, ইত্যাদির সুবিধা পাওয়া যাবে এখানে। 

8. এটি অরেঞ্জ, নীল এবং কালো রঙে কেনা যাবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :