IQOO Neo 7 Pro launched: Snapdragon-এর শক্তিশালী প্রসেসর নিয়ে দেশে লঞ্চ করল IQOO-এর ফোন, জেনে নিন দাম সহ ফিচার

IQOO Neo 7 Pro launched: Snapdragon-এর শক্তিশালী প্রসেসর নিয়ে দেশে লঞ্চ করল IQOO-এর ফোন, জেনে নিন দাম সহ ফিচার
HIGHLIGHTS

IQOO Neo 7 Pro লঞ্চ করল দেশে

এই ফোনে গ্রাহকরা পাবেন Snapdragon 8+ Gen 1 প্রসেসর

মিড রেঞ্জের এই ফোনের দাম কত থেকে, এখানে কী কী ফিচার আছে জানুন

IQOO -এর তরফে অবশেষে তাঁদের বহু প্রতীক্ষিত ফোন IQOO Neo 7 Pro লঞ্চ করা হল দেশে। এই ফোনটিতে যেমন দুর্দান্ত পারফরমেন্স পাবেন তেমনই এটা গেম খেলার জন্য একেবারেই আদর্শ। এটি আদতে IQOO Neo 7 -এর উত্তরসূরি হিসেবে লঞ্চ করল। iQOO Neo 7 ফোনটি গত বছর লঞ্চ করেছিল।

IQOO Neo 7 Pro ফোনে আছে Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর। এই শক্তিশালী প্রসেসর একাধিক Flagship ফোনেও ব্যবহৃত হয়েছে, যেমন IQOO 10 Pro, Motorola Edge 30, ইত্যাদি। ফলে বুঝতেই পারছেন এখানে যে দারুন পারফরমেন্স পাবেন সেটা বলার অপেক্ষা রাখে না। এবার দেখে নিন এই IQOO Neo 7 Pro ফোনটির বিষয়ে নানা খুঁটিনাটি তথ্য। 

iQOO Neo 7 Pro ফোনের দাম কত? 

ভারতে IQOO Neo 7 Pro ফোনটি 34,999 টাকায় লঞ্চ হয়েছে। এই টাকার বিনিময়ে গ্রাহকরা 8 GB RAM মডেল কিনতে পারবেন। অন্যদিকে 12 GB RAM যুক্ত মডেলের দাম পড়বে 37,999 টাকা।

এই ফোনটি কেবল দুটো RAM ভ্যারিয়েন্টে নয়, দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টেও উপলব্ধ হয়েছে। এই স্টোরেজ মডেল দুটো হল 128 GB এবং 256 GB। 

IQOO -এর এই ফোনের উপর একাধিক লঞ্চ অফার আছে। এছাড়া যাঁরা IQOO এর একনিষ্ঠ গ্রাহক তাঁরা পাবেন 1,000 টাকার অতিরিক্ত ছাড়। 15 জুলাই থেকে বিক্রি শুরু হবে এই ফোনের।

18 জুলাই এর মধ্যে যাঁরা এই ফোন কিনবেন তাঁরা এটির উপর 1,000 টাকা ছাড় পাবেন। SBI, ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে পাবেন 2,000 টাকার ছাড়। Amazon থেকে কেনা যাবে এই ফোন।

আরও পড়ুন: 5G Phones Launches in India This Week: Samsung, OnePlus সহ একগুচ্ছ 5G ফোন ভারতের বাজার কাঁপাতে আসছে, কোনটা কবে লঞ্চ করছে?

কী কী ফিচার আছে এই ফোনে? 

1. IQOO Neo 7 Pro ফোনটিতে গ্রাহকরা পেয়ে যাবেন 6.78 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে। এখানে 2400X1080 পিক্সেলের রেজোলিউশন সহ 120 HZ রিফ্রেশ রেট আছে। 

2. Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে চলে এই ফোন। ফলে বুঝতেই পারছেন এটা মাল্টি টাস্কিং এবং গেমিং এর জন্য একেবারেই আদর্শ। এছাড়া এখানে আছে 12 GB RAM সহ 256 GB ইন্টারনাল স্টোরেজ। ফলে নিশ্চিন্তে বিপুল মিডিয়া ফাইল স্টোর করে রাখা যাবে। 

IQOO Neo 7 Pro Launched in India

3. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলে এই ফোন। 

4. এই ফোনের ক্যামেরা কোয়ালিটি দুর্দান্ত। 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা রয়েছে এখানে। আছে 8 মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি ক্যামেরা সহ 2 মেগাপিক্সেলের তৃতীয় ক্যামেরা।

আরও পড়ুন: Realme GT 2 Price Drop: এখন 39,999 টাকার রিয়েলমির ফোন কেনার সুযোগ 799 টাকায়! এত সস্তায় কোথায় যাচ্ছে এটি?

এখানে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধাও আছে। 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন এখানে। 

5. 120W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি পাবেন এই ফোনে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo