IQOO Neo 7 Pro India Price: ক্যামেরা থেকে ব্যাটারি সবেতেই নজরকাড়া IQOO-র ফোন, লঞ্চের আগেই ফাঁস দাম, কত দিয়ে কেনা যাবে?

Updated on 29-Jun-2023
HIGHLIGHTS

আগামী 4 জুলাই লঞ্চ করবে IQOO Neo 7 Pro

এই ফোনটি Amazon থেকে কেনা যাবে

লঞ্চের আগেই E-commerce সাইটের তরফে প্রকাশ্যে আনা হল দাম

IQOO -এর তরফে তাদের আগামী ফোন শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করা হবে। IQOO Neo 7 Pro ফোনটি আগামী 4 জুলাই লঞ্চ হতে চলেছে। এটা কেনা যাবে ভারতের বিখ্যাত E-Commerce সাইট Amazon থেকে। কিন্তু একি! লঞ্চের বহুদিন আগেই যে এই E-commerce সাইট ফোনটির দাম ফাঁস করে দিল। 

আগামী সপ্তাহে লঞ্চের আগেই Amazon -এর তরফে জানানো হয়েছে এই ফোনটি গ্রাহকরা 33,999 টাকা দিয়ে কিনতে পারবেন। এটিকে Amazon Prime Days Sale -এর যে ব্যানার আছে সেখানে দেখা গিয়েছে। সেখানেই প্রকাশ্যে আনা হয়েছে এই ফোনের দাম।

যদিও এমনটা মোটেই নয় যে সেই পেজ খুললেই আপনি এটি দেখতে পাবেন। তবে একটু ঘেঁটে দেখলে নজরে পড়বে বইকি। অনেকেরই এই জিনিসটা নজরে পড়েছে এবং তাঁরা সেটার স্ক্রিনশট নিয়ে টুইটারে পোস্ট করেছেন। 

তবে দাম এভাবে যতই প্রকাশ্যে আসুক মনে রাখবেন  IQOO Neo 7 Pro ফোনটির অফিসিয়াল দাম কিন্তু জুলাইয়ের 4 তারিখেই জানা যাবে। ফলে এই তথ্য সত্য না মিথ্যা, আদতে ফোনটির দাম কত সেটা জানতে গেলে আর কটা দিন আপনাকে অপেক্ষা করতেই হবে।

তবে ইতিমধ্যেই Amazon -এর তরফে এই ফোনটির একটি লঞ্চ পেজ বানানো হয়ে গিয়েছে। সেখানেই এই ফোনের একাধিক তথ্য প্রকাশ্যে আনা হয়েছে। এবং একই সঙ্গে আভাস দেওয়া হয়েছে এই ফোনের দাম 40,000 টাকার মধ্যেই হবে। সেক্ষেত্রে এই যে দাম Amazon Prime Days Sale -এর তালিকা থেকে জানা গিয়েছে সেটা সত্যি হতে পারে। 

আরও পড়ুন: 5G Phones Launch in July 2023: জুলাই মাসেই ভারতে এন্ট্রি করছে একাধিক 5G ফোন, থাকছে Samsung, Nothing সহ এগুলো

বিখ্যাত টিপস্টার যোগেশ ব্রার জানিয়েছেন IQOO Neo 7 Pro ফোনটির দাম 35,000 থেকে 36,000 টাকার মধ্যেই হবে। ফলে সেক্ষেত্রে Amazon -এর সেল পেজে যে সংখ্যা দেখা গিয়েছে সেটা যে খানিক আলাদা বলার অপেক্ষা রাখে না। তবে হ্যাঁ, এটা নিশ্চয় হতে পারে যে সেই দাম ব্যাংক অফার, ইত্যাদি যোগ করে লিস্টে দেখানো হয়েছে। ফলে কোনটা ঠিক কোনটা নয় এটা জানতে গেলে 4 জুলাই পর্যন্ত অপেক্ষা করতেই হবে। 

এই ফোনে নিশ্চিত ভাবে কী কী থাকছে?

1. এখানে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর দেখা যাবে। এটি একটি অত্যন্ত শক্তিশালী প্রসেসর। Nothing Phone (2) -তেও এই একই প্রসেসর থাকবে বলে জানা গিয়েছে। 

2. এখানে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। 

3. 120W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ ব্যাটারি থাকবে এই ফোনে। কোম্পানির তরফে দাবি করা হয়েছে এই ফোনটি 8 মিনিটে 50% চার্জ তুলে নিতে সক্ষম। 

4. এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে যেখানে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর দেখা যাবে। 

ফাঁস হওয়া তথ্য থেকে কী কী জানা গিয়েছে এই ফোনের ব্যাপারে? 

আরও পড়ুন: Amazon Prime Days 2023: সবচেয়ে বড় সেল ঘোষণা অ্যামাজনের, কীসে কত ছাড় পাবেন, কবে থেকে শুরু দেখুন

1. 6.78 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে। এখানে 120 Hz রিফ্রেশ রেট পাওয়া যেতে পারে। 

2. প্রাইমারি ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন এর সুবিধা পাওয়া যাবে। 

3. 5000 mAh ব্যাটারি থাকবে এই ফোনে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :