iQOO 9T 5G ফোনের ভারতে লঞ্চ তারিখ ফাঁস, 120W ফাস্ট চার্জিং

iQOO 9T 5G ফোনের ভারতে লঞ্চ তারিখ ফাঁস, 120W ফাস্ট চার্জিং
HIGHLIGHTS

IQOO এর তরফে ঘোষণা করা হল IQOO 9T ফোনটির মুক্তির দিন

শীঘ্রই ভারতে আসছে এই ফোনটি

থাকছে Qualcomm Snapdragon 8 Gen+ 1 চিপসেট

বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ভারতে আসতে চলেছে IQOO 9T ফোনটি। এতদিন ফোনটিকে নিয়ে নানান জল্পনা কল্পনা চলেছে। সেই সব কিছুকে এবার থামিয়ে IQOO এর তরফেই ঘোষণা করা হল ফোনটি কবে লঞ্চ হতে চলেছে। কোম্পানিটি জানিয়েছে আগামী মাসের 2 তারিখে ভারতে এই ফোনটি লঞ্চ হবে। এটি হচ্ছে ভারতের বাজারের প্রথম ফোন যাতে Qualcomm Snapdragon 8 Gen+ 1 চিপসেট থাকবে। AnTuTu তে এই ফোনটি বেঞ্চমার্কে সর্বোচ্চ স্কোর করেছে বলেই জানানো হয়েছে কোম্পানির তরফে। IQOO এর তরফে জানানো হয়েছে এই ফোনটি 1.1 মিলিয়নের উপর স্কোর করেছে। এই টেস্ট স্কোরটি AnTuTu benchmark V9.4.1 এর উপর ভিত্তি করে দেওয়া হয়। এই ফোনটিকে মনে করা হচ্ছে iQOO 10T এর রিব্র্যাণ্ডেড ভার্সন। যেটা একদিন আগেই চিনে লঞ্চ করেছে।

এই ফোনের দাম কত হতে চলেছে?

IQOO এর তরফে এখনও এই ফোনটির দাম ঘোষণা করা হয়নি। তবে অনুমান করা হচ্ছে ভারতে ফোনটির দাম 55 হাজার টাকার আশপাশে হবে। বেশ কিছু রিপোর্টের তরফে এমনই দাবি করা হয়েছে। আলফা এবং লেজেন্ড রঙে ফোনটি আসতে চলেছে।

iqoo 9t

কী কী ফিচার থাকবে এই ফোনে?

অনুমান করা হচ্ছে IQOO 9T ফোনটি IQOO 10 এর রিব্র্যান্ডেড ভার্সন। যদি সত্যি ফোনটি রিব্র্যান্ডেড ভার্সন হয় তাহলে দুটো ফোনের স্পেসিফিকেশন একই থাকবে। IQOO 10 ফোনটিতে 6.78 ইঞ্চির Full HD+ AMOLED ডিসপ্লে ছিল যাতে 120Hz রিফ্রেশ রেট ছিল। এই ফোনের রেজোলিউশন ছিল 2400X1080 pixel। ফোনটিতে Qualcomm Snapdragon 8+ GEN 1 চিপসেট ছিল সঙ্গে 12 GB LPDDR5 RAM এবং 512UFS 3.1 স্টোরেজ অপশন ছিল। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 12 বেসড অরিজিন OS Ocean স্কিন আউট অফ দ্যা বক্সের সাহায্যে চলে। IQOO 10 এ ট্রিপল ক্যামেরা সেটআপ আছে, যার মধ্যে প্রাইমারি ক্যামেরাতে আছে 50 মেগাপিক্সেলের সেন্সর। এই সেন্সরটি Samsung GN5 সেন্সর। এছাড়া, অন্য দুটি ক্যামেরায় 13 মেগাপিক্সেল এবং 12 মেগাপিক্সেলের IMX 663 পোট্রেট সেন্সর আছে। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে আছে 16 মেগাপিক্সেলের ক্যামেরা।

Digit.in
Logo
Digit.in
Logo