200W ফাস্ট চার্জিং ক্ষমতা নিয়ে আসতে পারে IQOO 12, প্রকাশ্যে এল আর কোন তথ্য?

200W ফাস্ট চার্জিং ক্ষমতা নিয়ে আসতে পারে IQOO 12, প্রকাশ্যে এল আর কোন তথ্য?
HIGHLIGHTS

চলতি বছরের শেষের দিকে IQOO-এর তরফে IQOO 12 ফোনটি লঞ্চ করা হতে পারে

সম্প্রতি এই ফোনের একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে

এখানে 200W ফাস্ট চার্জিং এর সুবিধা থাকতে পারে বলেই জানানো হয়েছে

2023 -এর শুরুর দিকেই IQOO -এর তরফে লঞ্চ করা হল IQOO 11 সিরিজ। এখন শোনা যাচ্ছে এই কোম্পানি নাকি তাদের আগামী Flagship সিরিজ লঞ্চ করার জন্য প্রস্তুত। আর সেই সিরিজের নাম বলাই বাহুল্য IQOO 12।

IQOO 11 সিরিজে ছিল IQOO 11 এবং IQOO 11 Pro 5G। ইতিমধ্যেই দেশে IQOO 11 লঞ্চ করে গিয়েছে। যদিও IQOO 11 Pro 5G দেশে লঞ্চ করেনি, করবে কিনা সেটাও জানা যায়নি।

Digital Chat Station TechGoing -এর মাধ্যমে IQOO 12 ফোনটির একাধিক তথ্য প্রকাশ্যে নিয়ে এসেছে। এর মধ্যে আছে এই ফোনের ব্যাটারির তথ্যও। লঞ্চের আগে দেখুন কী কী জানা যাচ্ছে। 

কী কী থাকতে পারে এই ফোনে? 

1. IQOO -এর তরফে এখনও এই ফোনের বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে সদ্য ফাঁস হওয়া লিক থেকে জানা গিয়েছে এখানে একটি 5000 mAh  ব্যাটারি থাকবে। 

2. এই ব্যাটারিতে নাকি 200W ফাস্ট চার্জিং- এর সুবিধা পাবেন গ্রাহকরা। সঙ্গে ওয়্যারলেস চার্জিং -এর সুবিধাও উপলব্ধ হবে এই হবে।

Iqoo 12 Battery features

এটা বেশ একটা আকর্ষণীয় ব্যাপার হতে চলেছে যে IQOO 12 মডেলে এই দ্রুত গতি সম্পন্ন চার্জিং -এর সুবিধা থাকবে। এতদিন সাধারণত IQOO -এর Pro মডেলে এই ফিচার দেখা গিয়েছিল।

তবে IQOO এই একই দ্রুত গতির চার্জিং ক্ষমতা সহ এই ফোন ভারতে লঞ্চ করে কিনা এখন সেটাই দেখার। এই কোম্পানি মূলত তাদের Pro মডেলগুলো কেবল মাত্র চাইনিজ মার্কেটের জন্যই কেবল এনেছে। কেবল ভ্যানিলা মডেল ভারত সহ অন্যান্য দেশে লঞ্চ হয়েছে। 

IQOO 12 Pro 5G ফোনটিতে আশা করা হচ্ছে 5000 mAh ব্যাটারি এবং 200W ফাস্ট চার্জিং -এর সুবিধা পাওয়া যাবে। এছাড়া এখানে Snapdragon 8 Gen 3 প্রসেসর থাকবে বলেও অনুমান করা হচ্ছে। যদিও এর বাইরে এখন আর কোনও তথ্য পাওয়া যায়নি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo