Upcoming iQoo Smartphone: স্ন্যাপড্রাগনের পাওয়ারফুল প্রসেসর সহ ভারতে আসবে আইকিউ 12, এই দিন হবে লঞ্চ

Upcoming iQoo Smartphone: স্ন্যাপড্রাগনের পাওয়ারফুল প্রসেসর সহ ভারতে আসবে আইকিউ 12, এই দিন হবে লঞ্চ
HIGHLIGHTS

iQoo 12 Series ভারতীয় বাজারে আসতে প্রস্তুত

আইকিউ 12 ফোনটি 12 ডিসেম্বর ভারতে অফিসিয়াল লঞ্চ করা হবে

আপকামিং iQoo 12 সিরিজের আওতায় iQOO 12 এবং iQOO 12 Pro মডেল চালু কররে

iQoo 12 Series ভারতীয় বাজারে আসতে প্রস্তুত। আইকিউ 12 লঞ্চ নিয়ে বেশ কয়েকদিন ধরেই অনলাইনে চর্চায় রয়েছে। তবে এখন অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে আইকিউ 12 ফোনের লঞ্চের তারিখ প্রকাশ করা হয়েছে। আইকিউ 12 ফোনটি 12 ডিসেম্বর ভারতে অফিসিয়াল লঞ্চ করা হবে। আপকামিং iQoo 12 সিরিজের আওতায় iQOO 12 এবং iQOO 12 Pro মডেল চালু কররে।

এই সিরিজের প্রসেসর এবং ফোনের পিছনের ডিজাইন সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য এখন পর্যন্ত প্রকাশিত হয়েছে। এছাড়া ফোনের ক্যামেরা ডিটেলও টিজ করা হয়েছে। বলে দি iQoo-এর নতুন ফোনগুলি ডিসেম্বর মাসে ভারতে লঞ্চ হবে।

আরও পড়ুন: WhatsApp আনল দুর্দান্ত নতুন ফিচার, 32 জন একসাথে করতে পারবেন এই কাজ! জানুন

iQOO কোম্পানি তরফে একটি ইমেলে আপকামিং ফোনের লঞ্চ ইনভাইট পাঠানো হয়েছে। এখানে ফোনে লঞ্চের তারিখও প্রকাশ করেছে কোম্পানি। iQOO ইন্ডিয়ার সিইও নিপুন মারিয়াও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি পোস্টে নিশ্চিত করেছে। iQoo 12 5G ফোনটি ভারতে ডিসেম্বর মাসে লঞ্চ হবে।

আইকিউর এই ফোন সিরিজটি 12 ডিসেম্বর লঞ্চ হবে। সিরিজের বেস মডেল হবে iQoo 12, যা iQoo 11 ফোনের আপগ্রেডেড ভার্সন হবে। তবে iQOO 12 Pro মডেলটি ভারতে আসবে কিনা তা এখনও নিশ্চিত করা হয়েনি।

আরও পড়ুন: লাভা আনছে সস্তা Lava Blaze 2 5G smartphone, 10 হাজার টাকার কম হবে দাম, জানুন লঞ্চ কবে?

iQOO 12 5G স্পেসিফিকেশন কী থাকবে

ফিচারের কথা বললে, iQoo 12 5G কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন 8 জেন 3 এর সাথে আসবে। ফোনটি 1.5K রেজোলিউশন এবং 144Hz এর রিফ্রেশ রেট সহ একটি 6.78-ইঞ্চি BOE OLED প্যানেল থাকতে পারে। এছাড়া, ডিসপ্লেতে 3 হাজার নিটস এর পিক ব্রাইটনেস এবং 2160Hz PWM ডিমিং রেট পাওয়া যাবে।

iqoo 12 launch date on Dec
iQOO 12 5G স্পেসিফিকেশন কী থাকবে

ফটোগ্রাফির জন্য ফোনে iQOO 12 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। ফোনে OIS সাপোর্ট সহ 50 মেগাপিক্সেল এর প্রাইমারি OmniVision OV50H সেন্সর থাকতে পারে। এই ফোনে একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনে 120W ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4880mAh ব্যাটারি থাকতে পারে।

আরও পড়ুন: Amazon GIF Finale Days Sale: জলের দরে কিনুন বাজেট ফোন, দাম মাত্র 5,299 টাকা থেকে শুরু

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo