IQOO 11S Specifications Leaked: ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আর কোন ফিচার নিয়ে আসছে IQOO-এর এই ফোন?

IQOO 11S Specifications Leaked: ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আর কোন ফিচার নিয়ে আসছে IQOO-এর এই ফোন?
HIGHLIGHTS

IQOO 11S -এর তথ্য ফাঁস

এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে

Snapdragon -এর শক্তিশালী প্রসেসরের সাহায্যে চলবে এটি

Vivo কোম্পানির সাবব্র্যান্ড IQOO -এর তরফে একটি নতুন ফোন হয়তো শীঘ্রই লঞ্চ করা হবে। এই আসন্ন ফোনটির নাম IQOO 11S। কিছুদিন আগেই Vivo -এর যিনি ভাইস প্রেসিডেন্ট এবং জেনারেল ম্যানেজার তিনি এই স্মার্টফোনের যে অফিসিয়াল ডিজাইন আছে সেটা Weibo পোস্টের মাধ্যমে প্রকাশ্যে আনেন।

এবার একজন Tipster এই ফোনের একাধিক বিষয়ে আভাস দিলেন। তিনি এই ফোনে কেমন স্টোরেজ থাকবে, প্রসেসর কী হবে সবটাই জানালেন। 

আগেই জানা গিয়েছিল যে এই ফোনে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে। সঙ্গে এখানে 200W ফ্ল্যাশ চার্জিং -এর সুবিধা পাওয়া যাবে সেটাও প্রকাশ্য এল। 

Tipster ডিজিটাল চ্যাট স্টেশনের মাধ্যমে একটি Weibo পোস্টে জানানো হয় IQOO 11S ফোনটিতে কত স্টোরেজ পাওয়া যেতে পারে। এই tipster -এর দেওয়া তথ্য অনুযায়ী এখানে 1TB UFS 4.0 ইন্টারনাল স্টোরেজ মিলবে। এছাড়া এঁদের তরফে আরও জানানো হয় যে এই ফোনে 200W ফাস্ট চার্জিং -এর সুবিধা থাকবে। 

আরও পড়ুন: Nothing Phone 2 Launch Date: প্রকাশ্যে এল নাথিং-এর ফোনের লঞ্চের দিন, কবে কী কী ফিচার নিয়ে আসছে এই ডিভাইস? দাম কত হবে?

একই সঙ্গে আরও একটি তথ্য প্রকাশ্যে এসেছে এই ফোনের। জানা গিয়েছে এখানে রিয়ার প্যানেলে যে ক্যামেরা থাকবে সেখানে Sony IMX866V সেন্সর থাকতে পারে একটি। 

সম্প্রতি Vivo -এর এক এক্সিকিউটিভ এই ফোনের রিয়ার প্যানেলের ছবি Weibo -তে পোস্ট করেন। সেখানেই জানা যায় এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন LED ফ্ল্যাশ।

IQoo 11s Specification

যে মডেলের ছবি পোস্ট করা হয়েছে Weibo -তে সেটা সবুজ ম্যাট রঙের। ফলে এই রঙের যে এই কটা ভ্যারিয়েন্ট থাকবেই সেটা স্পষ্ট। 

এছাড়া ডিজিটাল চ্যাট স্টেশনের তরফে -এর আগে এই ফোনের একাধিক তথ্য প্রকাশ্যে আনা হয়েছিল। সেখানে তখন জানানো হয় এই ফোনে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে। একই সঙ্গে বলা হয় যে এই ফোনে Vivo V2 Image Signal প্রসেসরের সুবিধা মিলবে। তবে এখন জানা যাচ্ছে এই V2 চিপসেট থাকছে না IQOO -এর এই আগামী ফোনে। 

আরও পড়ুন: Oneplus 5G Best Deal: 40 হাজার টাকার Oneplus 11R 5G ফোনে মিলছে 24 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, জানুন কোথায় পাবেন অফার

অন্যদিকে আরেক tipster পরশ গুগলানি MEF Mobile -এর মাধ্যমে জানিয়েছেন এই ফোনটি চিনে 2023 -এর থার্ড কোয়ার্টারে লঞ্চ করবে। আর বিশ্ব বাজারে এই ফোনটি আগস্ট মাসে আসতে পারে। 

এই ফোনের দুটো স্টোরেজ মডেল থাকবে বলেই আপাতত অনুমান করা হচ্ছে। এই দুটো স্টোরেজ মডেলে থাকবে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ, এবং 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo