আজকের সেরা আইফোন ডিল মাত্র 64,488 টাকায় পান iPhone X য়ের

আজকের সেরা আইফোন ডিল মাত্র 64,488 টাকায় পান iPhone X য়ের
HIGHLIGHTS

আজকে পেটিএমমলের ক্যাশব্যাক অফারে iPhone X য়ের সব কটি ভেরিয়েন্টের ওপরে 22,000 টাকার ক্যাশ ব্যাক পাওয়া যাচ্ছে

আইফোন কেনার ইচ্ছে আমাদের সবারই কম বেশি থাকে কিন্তু এর দামের জন্যই অনেক সময়ে আমরা কিনে উঠতে পারিনা। আবার অনেক সময়ে আইফোনে কখন কোন ডিল সেরা পাওয়া যাচ্ছে তাও জানা যায়না।

কিন্তু আজকে এক সঙ্গে এই দুই সমস্যারই সমাধান দেখা গেছে পেটিএমমলের ডিলে। IPhone X এই ডিলে হয়ত এখনও পর্যন্ত সব থেকে বেশি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাবে। আর এই ডিলে আপনারা এই একলাখি ফোন কিনতে পারবেন মাত্র 64488 টাকাতে। হ্যাঁ অবাক করার ব্যাপার হলেও এটা সত্যি।

এবার আপনাদের বলি যে কী করে এই দামে আপনারা iPhone X কিনতে পারবেন। এই ফোনটির আসল যা দাম তার বদলে আজকে এমনিতেই পেটিএমে এটি আপনারা 88,988 টাকা দামে দেখতে পারবেন। আর এর মধ্যে আপনারা যদি ICICI ব্যাঙ্কের কার্ড ব্যাবহার করেন তবে আপনারা এর সঙ্গে পাচ্ছেন 2500 টাকার  ক্যাশব্যাকের সুযোগ। আর এর সঙ্গে যদি পেটিএমমলের প্রোমোকোড MOBFESTIVE22K অ্যাপলাই করেন তবে থাকছে 22000 টাকার ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। মানে সব মিলিয়ে

আপনারা এই ফোনটি অবিশ্বাস্য কম দামে কিনতে পারছেন আর এই ফোনটির এই দাম আপনারা এর 64GB স্পাইস গ্রে কালারে কিনতে পাচ্ছেন। আর এই ফোনের অন্য ভেরিয়েন্ট গুলিও এই ভাবেই ডিস্কাউন্টের অফারে অনেক কম দামে কেনা যাচ্ছে। iPhone X য়ের টপ ভেরিয়েন্টটি আপনারা আজকের এই সেলে প্রায় 81,599 টাকায় কিনতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo