iPhone 15 লঞ্চের আগে iPhone 13 হল 31 হাজার টাকা সস্তা, বাম্পার ছাড়ে আজ কিনুন

Updated on 09-Jan-2023
HIGHLIGHTS

ফ্লিপকার্টের (Flipkart) এই ডিলে আপনি অনেক ব্যাঙ্ক অফারও পাচ্ছেন

Apple iPhone 13 (Starlight, 128GB) এর আসল দাম 69,900 টাকা, 11% ডিসকাউন্টের পরে এটি 61,999 টাকায় কিনতে পারবেন

iPhone 13 ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরাও দেওয়া হয়েছে, যার প্রাইমারি ক্যামেরা 12MP দেওয়া হয়েছে

iPhone 14 লঞ্চের পর আইফোন গ্রাহকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে iPhone 15 এর জন্য। আপনিও যদি এই ফোনের জন্য অপেক্ষা করে থাকেন, তাহলে শীঘ্রই এই অপেক্ষার শেষ হতে চলেছে। কারণ এই বছর Apple iPhone 15 সিরিজ লঞ্চ করতে চলেছে। এর আগেই অনেক আইফোনের মডেল সস্তা হয়ে গিয়েছে। আজ আমরা iPhone মডেলে পাওয়া ডিসকাউন্ট সম্পর্কে বলতে যাচ্ছি।

iPhone 13 কেনার কথা ভাবছেন তবে এটাই সঠিক সময় আপনার জন্য। কারণ এই ফোনটি অনেক সস্তা হয়ে গিয়েছে। Apple iPhone 13 (Starlight, 128GB) এর MRP হল 69,900 টাকা এবং আপনি 11% ডিসকাউন্টের পরে এটি 61,999 টাকায় কিনতে পারবেন৷ ফ্লিপকার্টের (Flipkart) এই ডিলে আপনি অনেক ব্যাঙ্ক অফারও পাচ্ছেন। Bank of Baroda Credit Card দিয়ে পেমেন্ট করলে আপনি 10% পর্যন্ত ছাড় পেতে পারেন।

আপনি IDFC FIRST Credit Card এর মাধ্যমে EMI পেমেন্ট করে 10% ছাড় পেতে পারেন। এক্সচেঞ্জ অফারের আওতায় আপনি অতিরিক্ত ছাড় পেতে পারেন। যদি আপনার পুরানো ফোনের অবস্থা ঠিক থাকে তবে আপনি এটি ফ্লিপকার্টকে ফেরত করতে পারেন। এর পরিবর্তে আপনি 23 হাজার টাকা ছাড় পেতে পারেন। ফোনের অবস্থায় নির্ভর করে ছাড়।

কোম্পানির তরফে iPhone 13 ফোনে 1 বছরের ওয়ারেন্টি দিয়েছে। স্পেসিফিকেশনের দিক থেকেও এই ফোনটি দুর্দান্ত। ফোনে 6.1 ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে পাওয়া যাচ্ছে। এর সাথে এতে ডুয়াল রিয়ার ক্যামেরাও দেওয়া হয়েছে, যার প্রাইমারি ক্যামেরা 12MP দেওয়া হয়েছে। ফোনে একটি 12MP ফ্রন্ট ক্যামেরাও রয়েছে। এতে A15 বায়োনিক চিপ প্রসেসর রয়েছে। অর্থাৎ, এটি কম বাজেটে আপনার জন্য সেরা আইফোন হিসেবে প্রমাণিত হতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :