Flipkart, Amazon, Apple India সাইটে বাম্পার ছাড়ে iPhone 13 কেনার সুযোগ, কোথায় সবচেয়ে সস্তা

Flipkart, Amazon, Apple India সাইটে বাম্পার ছাড়ে iPhone 13 কেনার সুযোগ, কোথায় সবচেয়ে সস্তা
HIGHLIGHTS

69,900 টাকায় আইফোন 13মিলছে অ্যাপেল ইন্ডিয়া সাইট থেকে

ফ্লিপকার্ট এ গ্রাহকরা আইফোন 13 এর মূল দামের উপর পাবেন 10,000 টাকার ছাড়

67,990 টাকায় Amazon এ মিলছে iPhone 13 এর 256 GB ভ্যারিয়েন্ট

iPhone 13 এর উপর বর্তমানে একাধিক জায়গায় দারুন সব ছাড় মিলছে। Flipkart থেকে Amazon কিংবা Apple India সাইট সব জায়গাতেই উৎসবের মরশুমে গ্রাহকরা দারুন অফার পাচ্ছেন এই ফোনের উপর। কিন্তু অনেকেই দ্বন্দ্বে ভুগছেন যে কোথা থেকে এই ফোন কিনবেন। যদি অ্যাপেল ইন্ডিয়া সাইটের তুলনায় ফ্লিপকার্ট বা অ্যামাজনে অনেক সস্তায় এই ফোন মিলছে তবে অনেকেই ভাবছেন অ্যাপেল সাইট থেকেই বোধহয় ফোন কেনা বেস্ট। কোনটা ঠিক? দেখুন।

13 এর দাম বর্তমানে Apple India সাইটে 69,900টাকা থেকে শুরু হচ্ছে। 256 GB ভ্যারিয়েন্ট মিলছে 79,900টাকায়। আর 512 GB ভ্যারিয়েন্ট মিলছে 89,900 টাকায়। American Express card বা HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনলে মিলবে অতিরিক্ত 7,000 টাকার ছাড়। একই সঙ্গে no cost EMI এর সুবিধাও পাবেন গ্রাহকরা।

59,900 টাকায় আইফোন 13 এর 128GB ভ্যারিয়েন্ট Flipkart এ মিলছে। মূল দামের উপর 10,000 টাকার ছাড় রয়েছে এই E-commerce প্ল্যাটফর্মে। এছাড়া গ্রাহকরা একাধিক অফার পাবেন ব্যাংকের, একই সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ অফার। অন্যদিকে Amazon এ গ্রাহকরা iPhone 13 এর 256 GB ভ্যারিয়েন্ট কিনতে পারবেন 67,900 টাকায়।

iPhone 13

এখন ভাবছেন কোথা থেকে এই ফোন কিনবেন?

Apple India এর সাইট থেকে কিনলে সার্ভিস গুলো দ্রুত পাবেন। এমনকি কোনও অসুবিধা হলে সমস্যা দ্রুত সমাধান পেয়ে যাবেন। আর এখান থেকে ফেস আইফোন পাওয়া একদমই অসম্ভব ব্যাপার। তাও যদি সন্দেহ হয় IMEI নম্বর দিয়ে সার্চ করে দেখে নিতে পারেন।

অন্যদিকে রয়েছে জনপ্রিয় E-commerce সাইটগুলো। এটা ঠিক আপনারা এখান থেকে খুবই কম দামে আইফোন পেয়ে যাবেন কিন্তু মনে রাখবেন সম্প্রতি একাধিক এমন অনেক রিপোর্ট পাওয়া গিয়েছে যেখানে গ্রাহকরা ভুল প্রোডাক্ট পেয়েছেন। ধরা যাক Flipkart এর কথাই। এখানে এক গ্রাহক আইফোন 12 অর্ডার করে সাবান ডেলিভারি পেয়েছিলেন। তাই ভুল প্রোডাক্ট পাওয়ার একটা সম্ভাবনা থেকেই যায়। আবার কিছু ক্ষেত্রে অফার দিয়েও সেটা প্রত্যাহার করে নেওয়া হয় স্টক থাকে না বলে। 

iphone 13

কিন্তু এখন সংস্থার তরফে জানানো হয়েছে এটা কোম্পানির ভুল নয়, বরং বিক্রেতাদের ভুল। তাই সংস্থা এখন ওপেন বক্স ডেলিভারি চালু করেছে যেখানে গ্রাহকরা ডেলিভারি পাওয়ার মাত্রই বক্স খুলে দেখে নিতে পারবেন তাতে কী রয়েছে।

তাই সঠিক এবং ভাল প্রোডাক্ট কিনতে চাইলে অফিসিয়াল সাইট থেকেই কেনা উচিত। অথবা যদি E-commerce সাইট থেকে কিনতেই হয় তাহলেও চিন্তার কিছু নেই, ভুল প্রোডাক্ট পেলে সেটার এক্সচেঞ্জ অপশন রয়েছে সেখান থেকে বদলে নেবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo