iPhone 14 সিরিজ লঞ্চের আগেই iPhone 13-এ বাম্পার ছাড়, Amazon-Flipkart কে দিচ্ছে বেশি সুবিধা

iPhone 14 সিরিজ লঞ্চের আগেই iPhone 13-এ বাম্পার ছাড়, Amazon-Flipkart কে দিচ্ছে বেশি সুবিধা
HIGHLIGHTS

আর কয়েকদিনের অপেক্ষা তারপরেই লঞ্চ হয়ে যাবে আইফোন 14 সিরিজ

তার আগেই অ্যামাজন এবং ফ্লিপকার্টে আইফোন 13 এর উপর মিলছে আকর্ষণীয় ছাড়

যদিও দুটো ইকমার্স সাইটেই এই ফোনটির দাম 69,999 টাকা এখন

Apple সংস্থা তাদের পরবর্তী ফোন iPhone 14 চলতি মাসেই লঞ্চ করতে চলেছে, আগামী 7 সেপ্টেম্বর এই ফোন লঞ্চ হবে। তবে বর্তমানে Flipkartএ iPhone 13র উপর মিলছে দুর্দান্ত ছাড়! তবে শুধু ফ্লিপকার্ট নয়, Amazon এও এই ফোনের উপর মিলছে আকর্ষণীয় সব ছাড়। এই ফোনের যে বেস মডেল অর্থাৎ আইফোন 13র 128GB মডেলটি বর্তমানে অ্যামাজন এবং ফ্লিপকার্ট দুটো ই-কমার্স ( E-commerce) সাইটেই 69,999 টাকায় বিক্রি হচ্ছে। কিন্তু রয়েছে একাধিক ব্যাংকের উপর ছাড়, সহ অন্যান্য অফারও।

অ্যামাজনে বর্তমানে এই ফোনটি যদি এক্সচেঞ্জ অফারে কিনতে চান তাহলে 14,900 টাকা ছাড় পাবেন। কিন্তু এখন আপাতত অ্যামাজনে গ্রাহকরা কোনও ব্যাংকের অফার পাচ্ছেন না। তবে চলতি মাসের শেষের দিকে যে Great Indian Festival Shopping Festival হবে সেখানে ব্যাংকের অফার থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

অন্যদিকে এখন আইফোন 13 ফ্লিপকার্টেও এক্সচেঞ্জ অফার আছে। সঙ্গে গ্রাহকরা পাবেন HDFC ব্যাংকের ক্রেডিট কার্ডের non EMI transaction এর উপর পাবেন 2,000 টাকার ছাড়। এছাড়াও Big Billion Days sale এর সময় মনে করা হচ্ছে এই ফোনের দাম আরও কমতে পারে যেটা সেপ্টেম্বরের 23 তারিখ শুরু হচ্ছে।

iPhone 13

তবে গ্রাহকদের একটা জিনিস মনে রাখতে হবে যতই ইকমার্স সাইটগুলো দাবি করুক যে আপনি এক্সচেঞ্জ অফারে 14,000 টাকা ছাড় পাবেন আদতে পাবেন 10,000 টাকার মতো তাও আপনার ফোন যদি ভালো অবস্থায় থাকে। এবং আপনার ফোন কোন ব্র্যান্ডের সেটার উপরেও নির্ভর করবে এই এক্সচেঞ্জ প্রাইজ। অ্যাপেলের আইফোনের উপর বেশি ছাড় পাওয়া যায়।

ইন্ডিয়া টুডে কোম্পানির তরফে ফ্লিপকার্টে আইফোন 7 এক্সচেঞ্জ করার চেষ্টা করা হলে তাতে 8,450 টাকা ছাড় পাওয়া যাচ্ছিল। তবে দুটো প্ল্যাটফর্মে গ্রাহকরা এই আইফোনের একাধিক কালার অপশন পাবেন। বর্তমান বাজারে এখনও আইফোন 13 এর দারুন ক্রেজ আছে। এই ফোনে রয়েছে অ্যাপেল এর A15 Bionic চিপসেট সঙ্গে ডুয়াল 12 মেগাপিক্সেল ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরাতেও রয়েছে 12 মেগাপিক্সেলের সেন্সর। এছাড়া আইফোন 13তে আছে একটি লাইটনিং পোর্ট চার্জিংয়ের জন্য তবে বক্সে কিন্তু চার্জার থাকে না। এছাড়া এই ফোনে আপনি পাবেন ফেস আইডি, 5G, 6.1 ইঞ্চির OLED ডিসপ্লে এবং গ্লাস ব্যাক।

 

Digit.in
Logo
Digit.in
Logo