এক ধাক্কায় ব্যাপক সস্তা iPhone 11! Flipkart-এর সেলে 20,000 টাকার কমেই মিলছে এই ফোন

Updated on 15-Mar-2023
HIGHLIGHTS

Flipkart -এ এখন চলছে Big Saving Days Sale

এই সেলে ব্যাপক সস্তা হয়েছে iPhone 11

এখন মাত্র 18,999 টাকায় এই ফোন কেনা যাচ্ছে

Flipkart -এ এখন চলছে Big Saving Days Sale। কিন্তু এই সেল আজই শেষ হতে চলেছে। এখানে এখন ইলেকট্রনিক প্রোডাক্ট থেকে ঘর সাজানো জিনিস সহ একাধিক প্রোডাক্টের উপর ব্যাপক ছাড় মিলছে। আর এই প্রোডাক্টের মধ্যে আছে iPhone 11 -ও। দারুন পারফরমেন্স সহ ব্যাপক ক্যামেরা এবং অবশ্যই iPhone ট্যাগ এবং ব্র্যান্ড মিলছে মাত্র 20,000 টাকার কমে। আপনি যদি এই এই ফোন কিনতে চান তাহলে দেখুন এই সেলে ফোনটির উপর কী কী ছাড় রয়েছে, কত টাকায় মিলছে এই ফোন। সঙ্গে আছে কোন কোন ফিচার। রইল সমস্ত খুঁটিনাটি তথ্য। 

iPhone 11 এর উপর ছাড়

iPhone 11 -এর 64 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টটির আসল দাম 43,900 টাকা। কিন্তু এখন Flipkart -এ এই ফোনটি মাত্র 18,999 টাকায় কেনা যাচ্ছে। Flipkart Big Saving Days Sale -এ এই ফোন এতটাই সস্তা হয়েছে। যদিও প্রাথমিক ছাড়ের পর এই ফোনটির দাম কমে হয়েছে 38,999 টাকা। কিন্তু ব্যাংক অফার সহ অন্যান্য অফার মিলিয়ে এই ফোনের দাম অনেকটাই কমে যাবে। 

iPhone 11 ফোনটির উপর এক্সচেঞ্জ অফার

এই ফোনের উপর আছে 20,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। আপনি আপনার পুরনো ফোন বদলে এই ফোন কিনলে এত টাকা পর্যন্ত আপনি ছাড় পেতে পারেন। ফলে প্রাথমিক অফারের সঙ্গে এক্সচেঞ্জ অফার মেশালেই 43,900 টাকার ফোন 18,999 টাকায় কেনা যাবে। 

iPhone 11 এর উপর ব্যাংক অফার

আপনার এই iPhone 11 ফোনটিকে আরও সস্তা করে তুলতে পারবে ব্যাংকের অফার। Flipkart -এর তরফে একাধিক ব্যাংক অফার দেওয়া হচ্ছে আইফোনের 11 -এর উপর। ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে 10% ছাড় মিলবে। তবে এটার জন্য গ্রাহকদের EMI লেনদেন করতে হবে। অন্যদিকে Axis ব্যাংকের গ্রাহকরা কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে পাবেন 5% ছাড়। তাই এই ফোন কিনতে চাইলে দ্রুত এটিকে কিনে ফেলুন। আর মাত্র কয়েক ঘণ্টা বাকি আছে কিন্তু! 

কী কী আছে এই ফোনে?

A13 বায়োনিক প্রসেসরের সাহায্যে চলে এই ফোন। এখানে আছে 5 বছরের সফটওয়্যার আপডেট। সঙ্গে মিলবে ফাটাফাটি একটি ব্যাটারি।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :