Intex Infie 3 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড Oreo (Go Edition) য়ের সঙ্গে মাত্র 4,649টাকায় লঞ্চ করা হয়েছে

Intex Infie 3 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড Oreo (Go Edition) য়ের সঙ্গে মাত্র 4,649টাকায় লঞ্চ করা হয়েছে
HIGHLIGHTS

Intex বাজারে তাদের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, এটি কোম্পানির Infine লাইনআপে লঞ্চ করা নতুন স্মার্টফোন

Intex বাজারে তাদের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, এগুলি কোম্পানির Infine লাইনআপের স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে। ইন্টেক্স Infine 3 আর Intex Infine 33 স্মার্টফোন দুটি কে হায়দ্রাবাদে একটি ইভেন্টে লঞ্চ করা হয়েছে। Infine 3 ইন্টেক্সের প্রথম স্মার্টফোন যা এই অ্যান্ড্রয়েড Go এডিশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া Infine 33 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড নৌগাটে লঞ্চ করা হয়েছে। আর এই দুটি স্মার্টফোনে আপনারা 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে পাবেন আর এছাড়া এটি 4G VoLTE যুক্ত ফোনও।

এই দুটি স্মার্টফোনই তাদের কথা মাথায় রেখে লঞ্চ করা হয়েছে যারা এমন একটি স্মার্টফোনের সন্ধানে আছেন যা বেসিক স্মার্টফোনের বৈশিষ্ট্য যুক্ত। ইন্টেক্স Infie 3 আর Intex Infie 33 স্মার্টফোনে অফলাইনে সারা দেশে কেনা যাবে। আর এই দুটি স্মার্টফোন বেশ কিছু কালার অপশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Intex infie 3 ফোনটির স্পেসিফিকেশান

Intex Infie 3 স্মার্টফোনটি কোম্পানির প্রথম স্মার্টফোন যা অ্যান্ড্রয়েড 8.1 Oreo (Go Edition) হিসাবে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এই স্মার্ট ফোনে আপনারা একটি 4.95 ইঞ্চির FWVGA + ডিসপ্লে পাবেন, যা 480×960 পিক্সাল রেজিলিউশান যুক্ত 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। Intex য়ের তরফে এই ডিসপ্লে যে একটি FULVIEW ডিসপ্লে বলা হয়েছে। Intec Infie 3 স্মার্টফোনটিতে এক্তিও 1.1GHz য়ের কোয়াড কোড় চিপসেট দেওয়া হয়েছে, আর এছাড়া এতে 1GB র‍্যাম আর 8GB স্টোরেজ দেওয়া হয়েছে।

Intex Infie 3 স্মার্টফোনটিতে আপনারা একটি 5মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। আর এছাড়া এরে 2মেগাপিক্সলাএর একটি ফ্রন্ট ক্যামেরাও আছে। আর আমরা যদি এই ফোনের কানেক্টিভিটি অপশান দেখি তবে আপনাদের বলে রাখি যে Intex Infine 3 ফোনে আপনারা একটি 4G LTE, VoLTE ওয়াই-ফাই 802.11b/g/n ,ব্লুটুথ 4.0 GPS আর Micro USB Port আছে। আর এই ফোনে একটি 2,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Intex Infine 33 র স্পেসিফিকেশান

Intex Infie 33 ডিভাইসটিতে কিছু ভাল স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর আমরা যদি এই ফোনের সঙ্গে Infie 3 য়ে তুলনা করি তবে দেখা যাবে এই ডিভাইসটি মানে Intec Infie 33 স্মার্টফোনটি তে অ্যান্ড্রয়েড 7.1 নৌগাট দেওয়া হয়েছে। আর এছার এই ফোনে একটি 5.34ইঞ্চির FWVGA+ ডিসপ্লে আছে। আর এই ফোনে 1.3GHz কোয়াড কোড় প্রসেসাএ আছে। Infie 33 ফোনে আপনারা একটি 1GB র‍্যাম আর 8GB স্টোরেজ পাবেন। যা আপনারা মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

Intex Infie 33 স্মার্টফোনে ক্যামেরার বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে একটি 5মেগাপিক্সলারে রেয়ার আর 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে একটি 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Intex Infie 3 আর Intex Infie 33ফোন দুটির দাম আর কোথা থেকে পাওয়া যাবে

আমরা জানি যে Intex জানিয়েছে যে তাদের এই দুটি স্মার্টফোন সারা দেশে অফলাইনে কিনতে পাওয়া যাচ্ছে। Intex Infie 33 ফোনটি তিনটি কালারে লঞ্চ করা হয়েছে- ব্ল্যাক, ব্লু আর শ্যাম্পেন গোল্ড। এই ফোনটির দাম 5,049টাকা। আর এর সঙ্গে আমরা যদি Intex infie 3 ফোনটিকে দেখি তবে দেখা যাবে যে এই ফোনটি গোল্ড, গ্রে আর লাইট ব্লু কালারে মাত্র 4,649টাকায় কেনা যাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo