4G VoLTE আর অ্যান্ড্রয়েড নৌগাটের সঙ্গে Intex Aqua Style III ভারতে লঞ্চ হল

4G VoLTE আর অ্যান্ড্রয়েড নৌগাটের সঙ্গে Intex Aqua Style III ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

অ্যামাজনে 4,299 টাকায় এই ফোনটি পাওয়া যাচ্ছে

ইন্টেক্স টেকনলজি তাদের নতুন বাজেট স্মার্টফোন Aqua Style III কে ভারতে লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি 4,299 টাকায় অ্যামাজনে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি ব্ল্যাক আর শ্যাম্পেন রঙে পাওয়া যাচ্ছে। এই ফোনে 5 ইঞ্চির FWVGA ডিসপ্লে আছে যার রেজিলিউশান 854×480 পিক্সাল। এতে 400 GPU এর সঙ্গে 1.3GHz  কোয়াড কোর স্ন্যাপড্র্যাগন SC9832A প্রসেসার আছে এই ডিভাইসের র‍্যাম 1GB আর এর ইন্টারনাল স্টোরেজ 16GB’র যা 64GB অব্দি এক্সপেন্ড করা যাবে। আজকের সেরা ডিল ফ্লিপকার্ট ও অ্যামাজনে

এবার দেখা যাক যে এই ফোনটির ক্যামেরা কেমন এই ফোনে একটি 5MP’র রেয়ার ক্যামেরা আছে আর এর ফ্রন্ট ক্যামেরাও 5MP’র। এতে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট অপারেটিং সিস্টেম আছে। এই ফোনের ব্যাটারি লিওন 2500mAh এর। এতে কানেক্টিভিটির জন্য 4G VoLTE দেওয়া হয়েছে আর এছাড়া ব্লুটুথ, এফএম রেডিও, 3.5এমএম অডিও জ্যাক আর মাইক্রো USB পোর্ট আছে। এই স্মার্টফোনটির ওজন 164 গ্রাম।

ইন্টেক্স টেকনলজির প্রোডাক্ট হেড বলেছেন যে, ‘Aqua Style III রূপে আমরা আমাদের লেটেস্ট ফোন লঞ্চ করেছি। যা ভাল ডিজাইন আর এডভান্স ফিচার যুক্ত। আমরা কাস্টমারদের সেরা প্রোডাক্ট সেরা দামে দেওয়ার চেষ্টা সবসময় করে থাকি। আমরা ইউজার্সদের দরকারের খেয়াল রাখি। অ্যামাজন ইন্ডিয়ার সঙ্গে পার্টনারশিপ করে এই ডিভাইসটি এক্সক্লিউশিভ ভাবে কাস্টমারদের জন্য দেওয়া হচ্ছে। আর এর সঙ্গে আমরা  অনলাইনে নিজেদের বিস্তারের ব্যাপারে সুনিশিত’।

আজকের সেরা ডিল ফ্লিপকার্ট ও অ্যামাজনে

সোর্সঃ ইমেজ সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo