শাটারপ্রুফ ডিসপ্লে নিয়ে Intex Aqua Lions X1+ আর Aqua Lions X1 লঞ্চ হল

Updated on 13-Oct-2017
HIGHLIGHTS

Intex Aqua Lions X1+ আর Aqua Lions X1 প্রথম বাজেট অ্যান্ড্রয়েড স্মার্টফোন যা শাটারপ্রুফ ডিসপ্লে অফার করে, কোম্পানি দাবি করেছে যে এই ডিসপ্লে ভঙ্গুর হবে না

Intex তাদের Intex Aqua Lions X1+ আর Aqua Lions X1 স্মার্টফোন দুটি লঞ্চ করেদিয়েছে। কোম্পানি দাবি করেছে যে এই ডিসপ্লেটি আনব্রেকেবেল মানে এটি ভঙ্গুর ডিসপ্লে নয়। আর যতক্ষণ ফোন দুটি ওয়ারেন্টি পিরিয়েডের মধ্যে আছে ততক্ষণ এই দুটি ফোনে ওয়ানটাইম স্ক্রিন সিপ্লেসমেন্ট অফারও পাওয়া যাবে। Moto X Force আর Moto Z2 Force ও এমন দুটী স্মার্টফোন যা শাতারপ্রুফ ডিসপ্লে অফার করে, তবে তা প্রিমিয়াম দামের সেগমেন্টের ফোন।

Intex এর Aqua Lions X1+ আর Aqua Lions X1 এন্ট্রি লেভেল স্মার্টফোন, যাদের দাম ক্রমশ ঃ Rs 8,499 আর Rs 7,499। এই ফোন গুলির স্পেশিফিকেশানের ক্তাহ বললে এতে 5.2 ইঞ্চির HD IPSডিসপ্লে দেওয়া হয়েছে যা 1280 x 720 পিক্সাল রেজিলিউশান যুক্ত। Aqua Lions X1 স্মার্টফোনে 2GB র‍্যাম আর 16GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে, সেখানে Lions X1+ 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ অফার করে। দুটি মডেলের স্টোরেজই SD কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যেতে পারে।

এদের ক্যামেরা কেমন তা একবার দেখে নেওয়া যাক, Aqua Lions X1 আর Lions X1+ স্মার্টফোনে 13MP’র রেয়ার ক্যামেরা আর 5MP’র ফ্রন্ট ক্যামেরা আছে যা ফ্ল্যাশ যুক্ত। দুটি ডিভাইসই অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটে চলে আর এই ফোনগুলিতে প্রাইম ভিডিওও প্রিলোডেড হয়ে আসে। এছাড়া এই ফোন দুটিতে MiFon সিকিউরিটি কিবোর্ডের মতন অ্যাপও প্রিলোডেড আছে।

এই দুটি ডিভাইসেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে, যা ক্যামেরা অ্যাপের ভেতর শাটার বটনের মতনই ব্যবহার করা যেতে পারে। গত মাসে Intex, Aqua Lions 2 লঞ্চ করেছিল কিন্তু এই ডিভাইস গুলি এই ডিভাইসের আগে প্রথম সিরিজ যা ফিঙ্গার প্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে। এই দুটি ফোনে 2800mAh এর ব্যাটারি আছে যা ব্ল্যাক, শ্যাম্পেন আর ব্লু কালার অপশানে পাওয়া যাচ্ছে।

Connect On :