ইনেলো নচ ডিজাইনের সঙ্গে তাদের প্রথম স্মার্টফোন নিয়ে এসেছে

ইনেলো নচ ডিজাইনের সঙ্গে তাদের প্রথম স্মার্টফোন নিয়ে এসেছে
HIGHLIGHTS

Innelo 1 ফোনটি আজকে অনেক আকর্ষণীয় ফিচারের সঙ্গে লঞ্চ করা হয়েছে

প্রিমিয়াম ইলেক্ট্রনিক কোম্পানি ইনেলো আজকে তদের প্রথম স্মার্টফোন Innelo 1 লঞ্চ করে দিয়েছে। আট হাজার টাকার কম দামে Innelo 1 ফোনটি লঞ্চ করা হয়েছে, আর এটি এই দামের প্রথম স্মার্টফোন যাতে নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটির অ্যাস্পেক্ট রেশিও 19:9 আর এটি একটি 5.86 HD + ডিসপ্লে যুক্ত ফোন। আর এই ফোনটি মাত্র 7,499 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এটি অ্যামাজনে 18 সেপ্টেম্ব্র থেকে পাওয়া যাবে। কোম্পানির সঙ্গে আইভিউমির চুক্তি আছে।

এটি একটি হাল্কা স্মার্টফোন এই ফোনটি কম্প্যাক্ট বিল্ড আর 2.5D কার্ভড গ্লাস যুক্ত যা একে প্রিমিয়ার লুক দিয়েছে। আর এই স্মার্টফোনটি কার্ভড ডিজাইন ফুলভিউ ডিসপ্লে যুক্ত আর এটি 1520×720 পিক্সাল যুক্ত। আর এই ফোনটিতে স্পস্ট ভাবে ভিডিও দেখা যায়। ছবি তোলার জন্য এই স্মার্টফোনে 5Pলেন্স স্যামসং সেন্সারের সঙ্গে 13 মেগাপিক্সালের রেয়ার ক্যামেয়ার যুক্ত আর এটি সফট ফ্ল্যাশের সঙ্গে এসেছে। এই ফোনে ফ্রন্ট ক্যামেরাতে 4P লেন্সের স্নে 5MP r ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে ক্যামেরাতে পোট্রেড মোড, টাইম ল্যাপ্স ইত্যাদি স্পেসালিটি দেওয়া হয়েছে।

এই সময়ের বাজারে জনপ্রিয় ইনেলো আকর্ষণীয় দামে ট্রেন্ডিং প্রযুক্তির সঙ্গে ভারতে নিজেদের নাম করতে এসেছে। Innelo 1 এরকম প্রথম ফোন যা সম্পূর্ণ ভাবে কোম্পানির সিকিউরিটি নির্ভর। আর বাজারে কোম্পানি বাজারে আসার সময়ে 100 লাখ ডলার বিনিয়োগের পরিকল্পনা করেছে।

এই লঞ্চিংয়ের সময়ে ইনেলো ইন্ডিয়ার CEO অশ্বিন ভান্ডারি বলেছেন , “ কোম্পানি গুলি যে ভাবে প্রতিযোগিতার সম্মুখীন হচ্ছে ইনেলো কম দামে সেরা প্রযুক্তি নিয়ে আসতে চায়। ইনেলো 1 য়ের অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে এটি শহর আর যুবকদের কথা মাথায় রেখে আনা হয়েছে। আর এই স্মার্টফোনে গ্রাহকরা সম্পূর্ণ ভাবে একটি হাই এন্ড স্মার্টফোনের অভিজ্ঞতা পাবে”।

তিনি এও বলেন যে “ ইনেলোর মাধ্যেম আমরা সেই প্রযুক্তি দিচ্ছি যা এই সময়ে মিড রেঞ্জ (20,000-25,000) য়ের মধ্যে ফোনে পাওয়া যায় আমরা তা 7,000-13,000টাকা দামে গ্রাহকদের দিচ্ছি’।

এই স্মার্টফোনে ফেসআনলক আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দুই দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনটিতে 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনে IOS 3.0 টপে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর যাতে 1.3GHz কোয়াড কোর প্রসেসার আছে। আর এটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ যুক্ত আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনটি চারটি কালারে পাওয়া জাবে-পার্সিয়াল রেড, প্যাসিফিক ব্লু, প্ল্যাটিনাম গোল্ড আর মিডনাইট ব্ল্যাক।

ইনেলো 1 ডুয়াল সিম নিরভ স্মার্টফোন এতে ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবই, 3G আর 4G র মতন কানেক্টিভিটি অপশান দেওয়া হয়েছে আর এই ফোনটির অ্যাসেম্বলিং আর প্যাকেজিং ভারতে করা হয়েছে। এই ফোনটি সারা দেশে 500টির বেশি সার্ভিস সেন্টারের সাপোর্ট পাবে।

Press Release
Digit.in
Logo
Digit.in
Logo