এই 4G VoLTE ফোনটি ফুল ভিসান ডিসপ্লে আর ডুয়াল রেয়ার ক্যামেরা নিয়ে ভারতে লঞ্চ হল, এর দাম 6,999 টাকা

এই 4G VoLTE ফোনটি ফুল ভিসান ডিসপ্লে আর ডুয়াল রেয়ার ক্যামেরা নিয়ে ভারতে লঞ্চ হল, এর দাম 6,999 টাকা
HIGHLIGHTS

এই ডিভাইসটি আজ রাত 12 টা থেকে অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাবে

আজ দিল্লিতে একটি ইভেন্টে কোম্পানি তাদের Infocus Vision 3 স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে। এই ডিভাইসটিতে 5.7-ইঞ্চির HD+ ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। এই ডিভাইসটিতে 2GB র‍্যাম, 16GB স্টোরেজ আর মিডিয়াটেক MTK6735 কোয়াড কোর প্রসেসার আছে যার কল্ক স্পিড 1.3GHz । এর স্টোরেজকে 64 GB অব্দি বাড়ানো যায় আর এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 7.0 দেওয়া হয়েছে এই ডিভাইসটি 4G VoLTE সাপোর্ট করে।

এই ফোনটির ক্যামেরা কেমন তা এবার দেখে নেওয়া যাক এই ডিভাইসটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। Infocus Vision 3 ফোনটির ব্যাকে 13+5 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা সেটআপ আছে। এতে 13MP’র অটো জুমিং লেন্স আর 5MP ক্যামেরা 120 ওয়াইড অ্যাঙ্গেল লেন্স যুক্ত আর এর রেয়ার ক্যামেরা বোখে আর PIP মোড অফার করে আর এর ফ্রন্টে 8 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা আছে। এর ফ্রন্ট ক্যামেরা ব্যাকগ্রাউন্ডে ব্লার অ্যাডভান্স ফিচার যুক্ত।       

এই ডিভাইসটিতে 4000 mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনের সেন্সার গুলি একবার দেখে নেওয়া যাক এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট, গ্র্যাভিটি সেন্সার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার আর অ্যাক্সিমিটি সেন্সার আছে। Infocus Vision 3 ফোনটির দাম 6999 টাকা আর এই ডিভাইসটি আজ রাত 12টা থেকে অ্যামাজনে কিনতে পাওয়া যাবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo