ফুল ভিউ ডিসপ্লে আর রেয়ার ক্যামেরা যুক্ত InFocus Vision 3 এবার অ্যামাজনে কিনতে পাওয়া যাচ্ছে

ফুল ভিউ ডিসপ্লে আর রেয়ার ক্যামেরা যুক্ত InFocus Vision 3 এবার অ্যামাজনে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই স্মার্টফোনটিতে 13MP+5MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে এর একটি সিঙ্গেল LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে

InFocus Vision 3 ফোনটি সবে ভারতে লঞ্চ হয়েছে আর এই ফোনটি গতক্লা রাত 12 টা থেকে ভারতে অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে। এর দাম 6,999 টাকা। এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে ফুল ভিউ ডিসপ্লেও দেওয়া হয়েছে।

InFocus Vision 3 ফোনটির ফিচার্স একবার দেখে নেওয়া যাক, এই ফোনটিতে 5.7-ইঞ্চির HD+ IPS ডিসপ্লে দেওয়া হয়েছে, তবে এর সাইড ছোট হওয়ার ফলে এর ফোর্ম ফ্যাক্ট্রার 5.2-ইঞ্চির। এর রেজিলিউশান 1440×720 পিক্সাল। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড v7.0 নৌগাট অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে।

কোম্পানি এই ফোনটিতে 13MP+5MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দিয়েছে আর একটি সিওঙ্গেল  LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে, আর এর সঙ্গে এই ফোনে  8MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

আর এই ফোনটিতে 2GB র‍্যাম আর 16GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি এক্সপেন্ড করা যেতে পারে। এই ফোনটিতে 1.3GHz  মিডিয়াটেক MTK 6737  কোয়াড কোর প্রসেসার আছে। আর এটি একটি ডুয়াল সিম স্মার্টফোন।

কোম্পানি এই ফোনটিতে একটি বড় ব্যাটারি দিয়েছে, এই ফোনের ব্যাটারি 4000mAh এর। এই ফোনটিতে ব্লুটুথ, ওয়াই ফাই এর মতন ফিচার্স দেওয়া হয়েছে। এই ফোনটি একটি 4G VoLTE ফোন। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo