Infinix Zero Ultra-এর বিক্রি শুরু! 200MP ক্যামেরা সহ কোন ফিচার আছে ফোনে, দামই বা কত?

Infinix Zero Ultra-এর বিক্রি শুরু! 200MP ক্যামেরা সহ কোন ফিচার আছে ফোনে, দামই বা কত?
HIGHLIGHTS

গত 20 ডিসেম্বর ভারত লঞ্চ হয়েছে Infinix Zero Ultra

এই ফোনটির দাম রাখা হয়েছে 29,999 টাকা

Flipkart থেকে গ্রাহকরা এই ফোনটি কিনতে পারবেন

Infinix কোম্পানির তরফে নতুন একটি ফোন লঞ্চ করা হল দেশে। এই ফোনটির নাম Infinix Zero Ultra। Infinix কোম্পানির অন্যতম শক্তিশালী ফোন হচ্ছে এটি। তবে ফোনটি 20 ডিসেম্বরই দেশে লঞ্চ করে গেছে। কিন্তু বিক্রি শুরু হচ্ছে আজ থেকে। এই ফোনটি মূলত মিড রেঞ্জের ফোন কেনেন যে গ্রাহকরা তাঁদের এবং এন্ট্রি লেভেলের ফোন পছন্দ যাঁদের তাঁদের টার্গেট করেছে। যদিও এই ফোনে গ্রাহকরা Flagship ফোনের মতো দুর্দান্ত সব ফিচার পেয়ে যাবেন। এই ফোনটি পরিচালিত হবে 6nm 5G MediaTek Dimensity 920 প্রসেসরের সাহায্যে। এছাড়া এখানে আছে 200 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং 180W ফাস্ট চার্জিং সাপোর্ট। 

এই ফোনটির দাম কত? 

ভারতে Infinix কোম্পানির তরফে এই ফোনটিকে 29,999 টাকায় লঞ্চ করা হয়েছে। আজ, 25 ডিসেম্বর থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। Flipkart থেকে গ্রাহকরা এই ফোনটি কিনতে পারবেন। এটি দুটি রঙে উপলব্ধ আছে, কসলাইট সিলভার, জেনেসিস নয়ার। 

কী কী ফিচার আছে এই ফোনে? 

এই ফোনে আছে 6.8 ইঞ্চির একটি Full HD+ 3D কার্ভড AMOLED ডিসপ্লে, যেখানে গ্রাহকরা পেয়ে যাবেন 120 HZ রিফ্রেশ রেট এবং 360 HZ টাচ স্যাম্পলিং রেট। এই ফোনটি পরিচালিত হবে 6nm 5G MediaTek Dimensity 920 প্রসেসরের সাহায্যে। এখানে আছে 13 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। ক্যামেরার কথা বলতে গেলে এই ফোনে আছে 200 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এখানে মিলবে কোয়াড LED ফ্ল্যাশ। সঙ্গে আছে 60 মেগাপিক্সেলের আরও একটি ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় আছে 32 মেগাপিক্সেলের সেন্সর সহ ডুয়াল ফ্ল্যাশ লাইট। 

Infinix Zero Ultra

এই ফোনে রয়েছে 180W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 4500 mAh ব্যাটারি। ফলে বুঝতে পারছেন মিড রেঞ্জের ফোন হিসেবে সব থেকে বেশি স্পিডের চার্জার থাকছে এই ফোনে। মাত্র 12 মিনিটেই এই ফোনটি সম্পূর্ণ চার্জ হয়ে যায়। এটাই বলতে পারেন এই ফোনে ইউএসপি। এই ফোনটি পরিচালিত হবে অ্যান্ড্রয়েড 12 -এর সাহায্যে। এখানে কানেকটিভিটির জন্য আছে 5G, WIFI, ডুয়াল ব্যান্ড 5G সিম, ইত্যাদি। ফলে দ্রুত গতিতে কাজ করতে সাহায্য করবে এই ফোন। 12 5G ব্যান্ড অফার করা হবে যাতে বিস্তৃত নেটওয়ার্ক থেকে কানেকটিভিটি মেলে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo