Infinix Zero Ultra 5G শীঘ্রই হবে লঞ্চ, 200MP ক্যামেরা এবং 180W চার্জিং সাপোর্ট থাকবে

Infinix Zero Ultra 5G শীঘ্রই হবে লঞ্চ, 200MP ক্যামেরা এবং 180W চার্জিং সাপোর্ট থাকবে
HIGHLIGHTS

Infinix Zero Ultra 5G কোম্পানির একটি মধ্য-বাজেট ফ্ল্যাগশিপ যা কাভর্ড ডিসপ্লে, দুর্ধর্ষ ক্যামেরা এবং ক্রেজি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে

Infinix Zero Ultra 5G ফোন 200MP ক্যামেরা এবং 180W চার্জিং সাপোর্ট সহ আসতে পারে

Zero Ultra 5G মিডিয়াটেক ডাইমেনসিটি 920 5G চিপ দ্বারা চালিত হবে

Infinix Zero Ultra 5G সম্পর্কিত বেশ কিছু লিক ইতিমধ্যেই সামনে এসেছে। স্মার্টফোনটি তার ফাস্ট চার্জিং প্রযুক্তি এবং ভারতীয় বাজারে দামের জন্য প্রায় এক মাস আগে চর্চায় ছিল। আবারও এই ডিভাইসটি খবরে আসছে, এই বার ফোনের কিছু বিশেষ স্পেসিফিকেশন এবং লঞ্চের টাইমলাইনের খবর লিক হয়েছে। টিপস্টার Paras Guglani আপকামিং Infinix Zero Ultra 5G-এর মূল স্পেসিফিকেশনও শেয়ার করেছেন। বলে দি যে ফোন 200MP ক্যামেরা এবং 180W চার্জিং সাপোর্ট সহ আসতে পারে।

Infinix Zero Ultra 5G ফোনে কী কী থাকবে ফিচার

Infinix Zero Ultra 5G কোম্পানির একটি মধ্য-বাজেট ফ্ল্যাগশিপ যা কাভর্ড ডিসপ্লে, দুর্ধর্ষ ক্যামেরা এবং ক্রেজি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে বলে জানা গেছে।

টিপস্টার অনুসারে, Zero Ultra 5G মিডিয়াটেক ডাইমেনসিটি 920 5G চিপ দ্বারা চালিত হবে। এটি 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজের সাথে যুক্ত হবে। যেহেতু এটি একটি ফ্ল্যাগশিপ বলে বলা হচ্ছে, এটি একটি দ্রুততর RAM এবং UFS 3.1 এর মতো স্টোরেজ টাইপের সাথে আসতে পারে, তবে এখনও এই বিষয়ে কোনও তথ্য নেই।

চিপসেট ছাড়াও, ডিভাইসটি একটি কার্ভড প্যানেলও দেখাবে। হাই রিফ্রেশ রেট সাপোর্ট সহ এটি একটি 6.7-ইঞ্চি পাঞ্চ-হোল AMOLED ডিসপ্লে আছে বলা যেতে পারে। সিকিউরিটির জন্য, ফোনটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাবে।

Infinix Zero Ultra 5G

Infinix Zero Ultra 5G সম্পর্কে বলা হচ্ছে যে এটি 200MP প্রাইমারি ক্যামেরা সহ আসবে। প্রাইমারি লেন্সের সাথে আরও দুটি সেন্সর, একটি টেলিফটো লেন্স এবং একটি ম্যাক্রো লেন্স থাকতে পারে।

ফোনটির অন্য একটি বিশেষ ফিচার হল ফাস্ট চার্জিং সাপোর্ট। জিরো আল্ট্রা 5G একটি 4700mAh ব্যাটারি দ্বারা চালিত যা 180W থান্ডার চার্জ প্রযুক্তি সাপোর্ট করে, যা কোম্পানির দাবি মাত্র 4 মিনিটের মধ্যে ফোনটি 50 শতাংশ পর্যন্ত চার্জ হবে। আমরা আশা করতে পারি যে এটি Android 12 OS-এ বুট হবে এবং এর উপর XOS হবে।

দাম এবং লঞ্চ টাইমলাইন

এই হাইলাইটগুলি ছাড়াও, স্মার্টফোনটি দুটি রঙের অপশনে লঞ্চ হবে বলে জানা গেছে। চলতি বছরের সেপ্টেম্বর বা অক্টোবরে এটি চালু হবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি প্রাথমিকভাবে ভারতে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। বলা হচ্ছে Infinix Zero Ultra 5G ফোনটি 25,000 টাকা থেকে 30,000 টাকার মধ্যে লঞ্চ হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo