Infinix এর প্রথম 5G Phone লঞ্চ, রয়েছে 48MP ট্রিপর রিয়ার ক্যামেরা, 5000mAh ব্যাটারি

Infinix এর প্রথম 5G Phone লঞ্চ, রয়েছে 48MP ট্রিপর রিয়ার ক্যামেরা, 5000mAh ব্যাটারি
HIGHLIGHTS

Flipkart-এ Zero 5G স্মার্টফোন লঞ্চ করল 19,999 টাকা দামে।

Infinix Zero 5G টেস্টের জন্য Reliance Jio এর সাথে পার্টনারশিপ করেছে।

Zero 5G একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ সহ আসে।

Infinix তার নতুন স্মার্টফোন ভারতে লঞ্চ করেছে। কোম্পানি Infinix Zero 5G নামে এই ফোন বাজারে এনেছে। ফোনের বিক্রি ই-কমার্স সাইট Flipkart-এ করা হবে। এই ফোনের 18 ফেব্রুয়ারি থেকে সেল শুরু হবে। এই ফোনের দাম 19,999 টাকা রাখা হয়েছে। Infinix Zero 5G টেস্টের জন্য Reliance Jio এর সাথে পার্টনারশিপ করেছে। Infinix Zero 5G 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ আসে। এটি হেভি ইউজের জন্য 5GB ভার্চুয়াল RAMও অফার করে।

প্রসেসর

Zero 5G ফোন 6nm MediaTek Density 900 প্রসেসরের সাথে আসে। ডিভাইসটি লেটেস্ট Arm Cortext-A78 CPU কোর সাপোর্টেড এবং 2.4GHz পর্যন্ত ফ্রিকোয়েন্সি অফার করে। এই ফোন Arm Mali-G68 GPU সহ আসে। Infinix Zero 5G ফোনে LPDDR5 RAM টেকনোলজি এবং আল্ট্রা-ফাস্ট (UFS) 3.1 স্টোরেজ দেওয়া হয়েছে। Infinix Zero 5G Android 11 এ চলবে। কোম্পানি জানিয়েছে, Zero 5G ফোনে হাইয়ার থার্মাল কন্ডাক্টিভি নিশ্চিত করতে 3D কুলিং মাস্টার টেকনোলজি সহ একটি হার্ডওয়্যার-ভিত্তিক হিট পাইপ থার্মাল মডিউল 2.0 রয়েছে ।

ডিসপ্লে

Zero 5G-তে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.78-inch FHD+ LTPS IPS ডট ডিসপ্লে রয়েছে।

ক্যমেরা

Zero 5G ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা 48 মেগাপিক্সেলের যার সাথে রয়েছে একটি 13 মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স, এবং 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর দেওয়া৷ এতে একটি 16 মেগাপিক্সেল সেলফি লেন্স রয়েছে। Zero 5G তে একটি 33W চার্জার এবং 5000mAh ব্যাটারি থাকবে।

Infinix India এর CEO  অনিশ কাপুর বলেছেন, “Infinix সবসময়ই ইনোভেশনের ফ্রন্টে রয়েছে এবং প্রতিটি ধারাবাহিক লঞ্চের সাথে FIST ফিচারগুলিকে চালু করার জন্য আমাদের প্রচেষ্টা চলে। যেহেতু ভারত 5G ড্রিমকে বাস্তবে পরিণত করার জন্য উল্লেখযোগ্য প্রোগেস করছে, আমরা এমন একটি প্রোডাক্ট তৈরি করার কথা ভেবেছিলাম যা আমাদের গ্রাহকদের  একটি অল-রাউন্ডার প্রোডাক্টের সাথে সত্যিকারের 5G অভিজ্ঞতা দিতে সাহায্য করতে পারে যা ইউজারদের বাড়তে থাকা চাহিদা পূরণ করতে পারে, সে একটি Dimensity 900 চিপসেটের শক্তিশালী পারফরম্যান্সের মাধ্যমেই হোক, দুর্দান্ত ক্যামেরা, রিচ ডিসপ্লে, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং একটি ergonomic ডিজাইন; Zer o5G বক্সে সব আসে। এছাড়াও, Zero 5G 13টি 5G ব্যান্ডের সাথে কম্প্যাটিবল, যা আমাদের গ্রাহকদের বিভিন্ন ফ্রিকোয়েন্সিগুলির আরও ভাল কভারেজ দিয়ে এম্পাওয়ার করে যাতে ভারতে 5G নেটওয়ার্ক এভেলেবেল থাকলে একটি সিমলেস এক্সপিরিয়েন্স নিশ্চিত করা যায়। আমরা আরও আত্মবিশ্বাসী যে Zero 5G আমাদের গ্রাহক এবং ফ্যানরা একইভাবে পছন্দ করবে এবং আসন্ন 5G স্মার্টফোনগুলির জন্য একটি বেঞ্চমার্ক সেট করবে।"

Digit.in
Logo
Digit.in
Logo