মাত্র 10000 টাকার পপ আপ ফ্রন্ট ক্যামেরার ফোন আনবে ইনফিনিক্স

মাত্র 10000 টাকার পপ আপ ফ্রন্ট ক্যামেরার ফোন আনবে ইনফিনিক্স
HIGHLIGHTS

পপ আপ ক্যামেরা যুক্ত ইনফিনিক্স ফোন আসবে

টেকনোও এই প্রযুক্তির ওপর কাজ করছে

এর আগে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে যে ইনফিনিক্স তাদের পপ আপ সেলফি ক্যামেরা ফোনের ওপরে কাজ করছে। আর একটি রিপোর্ট থেকে জানা গেছে যে ইনফিনিক্স পপ  আপ সেলফি ক্যামেরা ফোনের দাম 10,000 টাকার মধ্যে হবে। 91mobiles য়ের কাছ থেকে এই বিষয়ে জানা গেছে। আর এই ক্যামেরা প্রযুক্তি এত দিন পর্যন্ত দামি ফোনেই দেখা গেছে আর এবার এই পপ সেলফি ক্যামেরা ফোন কম দামে এলে কেমন হবে তা দেখার।

যদি এই ফোনটি 10,000 টাকার মধ্যে আসে তবে তা দেখার মতন হবে। আর এর সঙ্গে টেকনোও তাদের পপ আপ সেলফি ক্যামেরা স্মার্টফোনে কাজ করছে।  The Mobile Indian য়ের রিপোর্ট অনুসারে দাবি করা হচ্ছে যে এই ফোনটি ফেব্রুয়ারি মাসে লঞ্চ করা হবে। আর এই ফোনটি মিডিয়াটেক প্রসেসারের মাধ্যমে আসবে আর কোম্পানি তাদের নতুন সিরিজের অংশ হবে। আর কোম্পানির শেষ ফোন  Infinix S5 Lite পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে লঞ্চ হয়েছিল।

আমরা যদি এই  Infinix S5 Lite ফোনের স্পেক্স দেখি তবে এই ফোনে 6.55 ইঞ্চির HD+ ইনফিনিটি O ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে আছে যার স্ক্রিন টু বডি রেশিও 90.5% । আর এই ফোনটুইতে আছে রিডিং মোডের মতন মোড। আর এই ডিভাইসের ফ্রন্ট আর ব্যাক প্যানেলে 2.5D কার্ভড গ্লাস দএয়া হয়েছে যা ফোনে গ্লাস ইউনিবডি ডিজাইনের সঙ্গে দেওয়া হয়েছে।

আর আমরা যদি এই ডিভাইসের ক্যামেরার কথা বলি তবে এই ফোনে আছে Ai ট্রিপেল ক্যামেরা যা 16MP র সঙ্গে 2MP র ক্যামেরা অফার করে। আর এওই ফোনের ক্যামেরা HDR বোখে ইত্যাদি মোডে ছবি তুলতে পারে।

ফোনের ফ্রন্টে আছে একটি 16MP র ক্যামেরা।  Infinix S5 Lite ফোনটিতে মিডিয়াটেক হেলিও P22 অক্টা কোর 64বিট প্রসেসার দেওয়া হয়েছে যার ক্লক স্পিড 2.0Ghz। আর এই ফোনে আছে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হয়েছে আর এই ফোনে আছে একটি 4000mAh য়ের ব্যাটারি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo