এই মাসেই আসছে 10GB RAM সহ সস্তা স্মার্টফোন, দুর্দান্ত ডিজাইন সহ মিলবে চমকে দেওয়া ফিচার

এই মাসেই আসছে 10GB RAM সহ সস্তা স্মার্টফোন, দুর্দান্ত ডিজাইন সহ মিলবে চমকে দেওয়া ফিচার
HIGHLIGHTS

Infinix এর মতে, Infinix Hot 30i একটি আইকনিক ডিজাইনের সাথে আসবে

Infinix Hot 30i ফোনে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে

ব্র্যান্ডটি একটি নতুন নোটবুকও আনবে বলে জানিয়েছে

Infinix সংস্থা ভারতে তার নতুন Infinix Hot 30 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি জানিয়েছে যে মার্চ মাসেই দেশে Hot 30i লঞ্চ করা হবে। এর সাথে ব্র্যান্ডটি একটি নতুন নোটবুকও আনবে বলে জানিয়েছে।

Infinix এর মতে, Infinix Hot 30i একটি আইকনিক ডিজাইনের সাথে আসবে। এতে একটি বড় ডিসপ্লে এবং বড় মেমরি অফার করা হবে। ডিজাইনের দিক থেকে এর রিয়ারে গ্লাস এবং লেদার ফিনিশিং ডিজাইন থাকবে। এর সাথে যে ল্যাপটপটি ঘোষণা করা হবে তার নাম হবে Infinix Y1 Plus Neo। কোম্পানি জানিয়েছে যে এটি একটি হালকা ওজনের এবং পাওয়ার-প্যাকড ডিভাইস হবে।

অনুমান করা হচ্ছে যে FCC কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত মডেল নম্বর X669 সহ Infinix ফোনটি Infinix Hot 30i মোনিকল সহ বাজারে লঞ্চ করা হবে।

গত মাসে, PassionateGeekz প্রকাশ করেছে যে Infinix Hot 30i ফোনে একটি 6.6-ইঞ্চি IPS LCD প্যানেল থাকবে যা HD+ রেজোলিউশন এবং 500 nits এর পিক ব্রাইটনেস অফার করবে। এটি Helio G37 চিপসেট, 4GB RAM এবং 18W চার্জিং সহ একটি 5000mAh ব্যাটারি সহ আসে। ফোনটি 6GB এক্সটেন্ডেট RAM, 128GB স্টোরেজ এবং XOS-এর উপর ভিত্তি করে Android 12 OS-এ চলবে। ফটোগ্রাফির জন্য, ফোনে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং একটি LED ফ্ল্যাশ থাকবে।

সম্প্রতি আসা একটি রিপোর্টে বলা হয়েছে যে কোম্পানি একটি ফোনে কাজ করছে যা 260W চার্জিং সাপোর্ট করে। তবে এটি জিরো-সিরিজের ফোন হতে পারে বলে মনে করা হচ্ছে। পাশাপাশি, জানুয়ারী মাসে আসা একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে Infinix Zero-lineup কে GT সিরিজের সাথে রিপলেস করতে পারে। এটাও জানা গিয়েছে যে কোম্পানি এই বছরের মার্চ বা এপ্রিলে দুটি জিটি-ব্র্যান্ডের ফোন লঞ্চ করতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo