Infinix GT 10 Pro Price: গেমিং কন্ট্রোল নিয়ে দেশে আসছে ইনফিনিক্সের নতুন ফোন, দাম 20,000 এর মধ্যেই?

Infinix GT 10 Pro Price: গেমিং কন্ট্রোল নিয়ে দেশে আসছে ইনফিনিক্সের নতুন ফোন, দাম 20,000 এর মধ্যেই?
HIGHLIGHTS

Infinix এর তরফে শীঘ্রই Infinix GT 10 Pro লঞ্চ করা হবে দেশে

এখানে AMOLED ডিসপ্লে সহ গেমিং কন্ট্রোল থাকবে

এই ফোনের দাম 20,000 টাকার মধ্যে হবে

Infinix -এর তরফে শীঘ্রই দেশের বাজারে একটি গেমিং ফোন নিয়ে আসা হতে চলেছে। এই ফোনটি অর্থাৎ Infinix GT 10 Pro আগামী মাসের 3 তারিখ অর্থাৎ 3 অগাস্ট লঞ্চ করবে বাজারে। বলাই বাহুল্য এটি একটি দুর্দান্ত শক্তিশালী ফোন হবে। 

এখনও পর্যন্ত ফোনটির সমস্ত তথ্য জানা না গেলেও একাধিক তথ্য কিন্তু ফাঁস হয়ে গিয়েছে। ঝটপট দেখুন কী কী জানা গিয়েছে এখনও পর্যন্ত এই Infinix GT 10 Pro -এর বিষয়ে। 

ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনে AMOLED ডিসপ্লে থাকবে যেখানে আবার স্ট্যান্ডার্ড 120 Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। ফলে সবটা মিলিয়ে গ্রাহকরা এখানে দারুন ভিউয়িং এক্সপিরিয়েন্স পেয়ে যাবেন। 

আরও পড়ুন: Realme 11 4G Global Launch: চলতি মাসেই বিশ্ববাজারে আসছে রিয়েলমির ফোন, বাজেট সেগমেন্টে কত টাকায় লঞ্চ করছে?

ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলেই আপাতত জানা যাচ্ছে। প্রাইমারি ক্যামেরায় 108 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবেন সঙ্গে দুটো 8 মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে বলেই আপাতত জানা গিয়েছে। যদি এটা সত্যি হয় তবে  এই ফোনের সাহায্যে যে দুর্দান্ত সব ছবি তোলা যাবে সেটা স্পষ্ট। মানে ফোন ফটোগ্রাফারদের একেবারে আদর্শ ফোন হবে এটি। 

এছাড়া ফাঁস হওয়া তথ্য অনুযায়ী Infinix GT 10 Pro এই ফোনে পাঞ্চ হোল থাকবে ডিসপ্লেতে। সেখানে সেলফি ক্যামেরা থাকবে এই ফোনের। সুরক্ষার জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। 

Infinix GT 10 Pro with gaming control

তবে এই ফোনের আকর্ষণীয় ফিচার হল এটির বক্স যা কাস্টোমাইজ করা যাবে এবং সেটাকে একটি স্পিকারে বদলানো যাবে। যেদিন এই ফোন লঞ্চ করবে সেদিন থেকেই ফোনটির প্রিবুকিং করা যাবে। প্রথম 5,000 জন গ্রাহক পেয়ে যেতে পারেন বিশেষ গেমিং কিট! ফলে যাঁরা গেম খেলতে ভালোবাসেন তাঁদের কাছে এটা সুবর্ণ সুযোগ। এই কিট গেম খেলার অভিজ্ঞতাকে আরও বাড়িয়ে দেবে। 

আরও পড়ুন: Redmi 12 5G Price Tipped: লঞ্চের আগেই দামের আভাস মিলল রেডমি ফোনের, কটা স্টোরেজ মডেল থাকবে?

Axis ব্যাংকের সঙ্গে Infinix হাত মিলিয়েছে যাতে গ্রাহকদের সুবিধার্থে কিছু অফার দেওয়া যায়। ফলে সবটা মিলিয়েই এই ফোন যে ধামাকা নিয়ে বাজারে লঞ্চ করতে চলেছে সেটা বলাই যায়।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo