Infinix GT 10 Pro India Price: অগাস্টে দেশে লঞ্চ করছে ইনফিনিক্সের নতুন বাজেট ফোন, কিনতে খরচ হবে কত?

Infinix GT 10 Pro India Price: অগাস্টে দেশে লঞ্চ করছে ইনফিনিক্সের নতুন বাজেট ফোন, কিনতে খরচ হবে কত?
HIGHLIGHTS

Infinix GT 10 Pro ফোনটি আগামী 3 অগাস্ট লঞ্চ করবে দেশে

এটি একটি বাজেট ফোন হিসেবে লঞ্চ করবে

এই ফোনের দাম 20,000 টাকার মধ্যে হবে বলেই জানা গিয়েছে

Infinix -এর তরফে শীঘ্রই দেশে একটি বাজেট ফোন লঞ্চ করা হবে। এই আসন্ন বাজেট ফোনটির নাম Infinix GT 10 Pro। এটি আগামী 3 অগাস্ট লঞ্চ করবে দেশে। 

লঞ্চের আগেই এই ফোনের একাধিক তথ্য থেকে দাম প্রকাশ্যে এসেছে। এই ফোনের রিয়ার প্যানেলে Glyph ইন্টারফেস দেখা যাবে ঠিক যেমনটা Nothing Phone -এ দেখা যায়। Infinix GT 10 Pro Plus ফোনটিও হয়তো কিছুদিন পর লঞ্চ করবে। এই Infinix GT 10 Pro ফোনটি যে প্রথম 5,000 গ্রাহক প্রিবুক করবেন তাঁরা গেমিং কিট পেয়ে যাবেন ফোনের সঙ্গে তাও বিনামূল্যে। 

ভারতে কত দামে হবে এই ফোনের? 

Infinix GT 10 Pro ফোনটি আগামী 3 অগাস্ট লঞ্চ করবে দেশে। কোম্পানির তরফে জানানো হয়েছে এই ফোনের দাম 20,000 টাকার মধ্যেই হবে। এছাড়া যাঁরা Axis ব্যাংকের গ্রাহক তাঁদের জন্য এই ফোন কেনার বিষয়টিকে আরও আকর্ষণীয় করে তুলেছে Infinix। একাধিক ছাড় তো থাকছেই এখানে সঙ্গে এক্সচেঞ্জ অফার পর্যন্ত পেয়ে যাবেন গ্রাহকরা।

আরও পড়ুন: WhatsApp Scam: এমনি থেকেই হোয়াটসঅ্যাপ ভেরিফিকেশন কোড পেয়েছেন? সাবধান, আপনার অ্যাকাউন্ট হ্যাক হয়নি তো?

2,000 টাকা পর্যন্ত ছাড় পাবেন যদি আপনি আপনার পুরনো ফোন বদলে নতুন ফোন কেনেন। এছাড়া no Cost EMI -এর সুবিধা তো থাকবেই। 

গ্রাহকরা এই ফোনটিকে দুটি রঙে কিনতে পারবেন। Flipkart থেকে কেনা যাবে Infinix GT 10 Pro ফোনটি। 

কী কী ফিচার থাকবে এই ফোনে? 

Infinix GT 10 Pro India expected price

1. এই ফোনটি MediaTek Dimensity 8050 প্রসেসরের সাহায্যে চলবে। 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে বলেই অনুমান করা হচ্ছে। এছাড়া 8 GB ভার্চুয়াল RAM থাকতে পারে। ফলে ব্যাপক স্টোরেজ সহ দুর্দান্ত পারফরমেন্স পাওয়া যাবে এই ফোনে। 

2. 120 HZ রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে। অর্থাৎ ভিউয়িং এক্সপিরিয়েন্স বেশ ভালই পাওয়া যাবে এই ফোনে। 

3. Nothing Phone -এর মতো এখানে LED লাইট দেখা যাবে ফোনের ব্যাক প্যানেলে। এটি গ্রাহকদের নানা রকম নোটিফিকেশন পেতে সাহায্যে করে। 

আরও পড়ুন: OnePlus's First Foldable Smartphone Name: আসতে চলেছে ওয়ানপ্লাসের প্রথম স্মার্টফোন, অগাস্টে লঞ্চের আগে প্রকাশ্যে এল নাম

4. ট্রিপল রিয়ার ক্যামেরা পেয়ে যাবেন গ্রাহকরা এই ফোনে। 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ দুটো 8 মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। যাঁরা ফোন ফটোগ্রাফি করেন তাঁদের জন্য যে এই ফোন আদর্শ হতে চলেছে সেটা স্পষ্ট। 

5. এছাড়া এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ পাঞ্চ হোল কাট আউট থাকবে। এই পাঞ্চ হোল কাট আউটটি ডিসপ্লের ঠিক মাঝে অবস্থিত থাকবে। 

6. 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে, সঙ্গে অ্যান্ড্রয়েড 13।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo