Infinix GT 10 Pro Leaked Features: লঞ্চের আগেই ফাঁস ইনফিনিক্স ফোনের তথ্য, ঝটপট জানুন সম্ভাব্য 5 ফিচার

Updated on 10-Aug-2023
HIGHLIGHTS

Infinix GT 10 Pro এর তথ্য ফের ফাঁস

এই ফোনটি 24 GB RAM নিয়ে লঞ্চ করতে পারে

থাকতে পারে 7000 mAh এর শক্তিশালী ব্যাটারি

Infinix -এর আসন্ন ফোন Infinix GT 10 Pro -এর একাধিক তথ্য অনলাইনে বারবার ফাঁস হয়ে যাচ্ছে। অনুমান করা হচ্ছে এই ফোনটি হয়তো শীঘ্রই দেশের বাজারে লঞ্চ করা হবে। সদ্যই আবারও এই ফোনটির একাধিক তথ্য সহ ডিজাইন প্রকাশ্যে এল। 

Infinix GT 10 Pro -এর ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনের ব্যাক প্যানেলে ট্রান্সপারেন্ট ব্যাক প্যানেল থাকবে। ফলে সেক্ষেত্রে এই ফোনটির সঙ্গে যে Nothing Phone -এর বেশ মিল থাকবে সেটা বোঝাই যাচ্ছে। 

পরশ গুগলানি নামক একজন টিপস্টার সম্প্রতি Infinix GT 10 Pro -এর একাধিক ফিচার প্রকাশ্যে এনেছেন। তিনি মূলত এই ফোনের পারফরমেন্স সংক্রান্ত তথ্য প্রকাশ্যে এনেছে। এই টিপস্টারের দেওয়া তথ্য অনুযায়ী এই ফোনটি MediaTek Dimensity 8050 প্রসেসরের সাহায্যে চলবে।

এছাড়া তিনি আরও জানিয়েছেন যে এই ফোনটি বিপুল স্টোরেজ নিয়ে আসবে। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী অনুযায়ী এখানে 24 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। ফলে বুঝতেই পারছেন যদি এই RAM সাইজ নিয়ে এই ফোন আসে তাহলে সেটা বিশাল ব্যাপার হবে একটা। একক সঙ্গে তখন এটা প্রথম ফোন হবে যেখানে এতটা RAM থাকবে। 

আরও পড়ুন: Tecno Pova Neo 3 Specs: 7000mAh ব্যাটারি নিয়ে আসছে টেকনোর ফোন! থাকবে আর কোন দুর্দান্ত ফিচার? কেনা যাবে কী কী রঙে?

এছাড়া জানা গিয়েছে এই ফোনে 7000 mAh ব্যাটারি থাকতে পারে যেখানে 160 থেকে 260W -এর মধ্যে ফাস্ট চার্জিং -এর সুবিধা পাওয়া যাবে। এই টিপস্টার জানিয়েছেন Infinix -এর এই ফোনে 120 HZ রিফ্রেশ রেট সহ একটি AMOLED ডিসপ্লে থাকতে পারে। 

এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে বলেই অনুমান করা হচ্ছে। যেখানে 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা এবং দুটো 8 মেগাপিক্সেলের সেন্সর থাকবে। 

এছাড়া ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে ফোনটি একটি বেশ অদ্ভুত এবং চমকপ্রদ ফিচার নিয়ে আসতে পারে। এটি হল এই ফোনের আকর্ষণীয় ব্যাক প্যানেল। GSM Arena -এর তরফে এর আগে এই ফোনটির বেশ কিছু ছবি প্রকাশ্যে আনা হয়েছিল, সেখানেই দেখা গিয়েছে ফোনটি ট্রান্সপারেন্ট ব্যাক প্যানেল নিয়ে লঞ্চ করবে। 

আরও পড়ুন: Redmi 12 India Launch: MediaTek প্রসেসর নিয়ে কবে দেশে আসছে রেডমির বাজেট ফোন? লঞ্চের আগেই ঝটপট জানুন দাম সহ ফিচার

ফলে বুঝতেই পারছেন এই ফোনে যা যা সম্ভাব্য ফিচারের কথা শোনা যাচ্ছে তাতে যে এটা অন্যতম একটা আকর্ষনীয় এবং নজরকাড়া ফোন হবে সেটা বলাই যায়। যদিও এখন দাম জানা যায়নি এই ফোনের। কিন্তু দাম যদি কমের দিকেই থাকে তাহলে সেটার চাহিদা যে বিপুল বাড়বে সেটা বলাই যায়।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :