Infinix GT 10 Pro Features: অগাস্টে বাজারে এন্ট্রি নিচ্ছে ইনফিনিক্সের নতুন গেমিং ফোন, লঞ্চের আগে ঝটপট জানুন এই সেরা 5 ফিচার

Infinix GT 10 Pro Features: অগাস্টে বাজারে এন্ট্রি নিচ্ছে ইনফিনিক্সের নতুন গেমিং ফোন, লঞ্চের আগে ঝটপট জানুন এই সেরা 5 ফিচার
HIGHLIGHTS

Infinix GT 10 Pro ফোনটি শীঘ্রই দেশের বাজারে লঞ্চ করবে

এটি একটি গেমিং ফোন হতে চলেছে

এই ফোনের সেরা 5 নজরকাড়া ফিচার দেখুন

Infinix -এর তরফে তাদের নতুন একটি ফোন ভারতীয় বাজারে নিয়ে আসা হতে চলেছে। এই আসন্ন ফোনটি একটি গেমিং ফোন হিসেবে এন্ট্রি নেবে দেশে, নাম Infinix GT 10 Pro। আগামী 3 অগাস্ট লঞ্চ করছে এই ফোন। 

ইতিমধ্যেই কোম্পানির তরফে এটির ডিজাইন সহ একাধিক ফিচার টিজ করা হয়েছে। এখনও পর্যন্ত এই ফোন সম্পর্কে কী কী জানা গিয়েছে দেখুন। 

Infinix GT 10 Pro -এর সম্ভাব্য ফিচার

1. Infinix GT 10 Pro -এর সঙ্গে ডিজাইনগত ভাবে Nothing Phone 2 -এর বেশ মিল আছে। এই ধরনের ডিজাইনকে সাইবার মেচা বলা হয়ে থাকে। এই ফোনে থাকা LED লাইট আপনাকে আপনার ফোনে আসা নোটিফিকেশন, ব্যাটারি কতটা চার্জ হল সেই সব বিষয়ে আভাস দেবে।

আরও পড়ুন: Samsung Galaxy Z Fold 5 Vs Galaxy Z Flip 5: দাম থেকে ফিচারে কোন নতুন স্যামসাং ফোন কাকে টেক্কা দিল? দেখুন দুইয়ের তুলনা

এই ফোনটি গ্রাহকরা সাইবার ব্ল্যাক বা মিরেজ সিলভার রঙে কিনতে পারবেন। দ্বিতীয় কালার মডেলে আবার কালার চেঞ্জিং ব্যাক প্যানেল দেখা যাবে। সেটার উপর সূর্যের আলো পড়লেই ফোনটির রং স্টিল ব্লু থেকে গোলাপি রঙে বদলে যাবে। 

2. MediaTek Dimensity 1300 প্রসেসরে সাহায্যে চলবে এই ফোন অর্থাৎ Infinix GT 10 Pro। অন্যদিকে MediaTek Dimensity 8050 প্রসেসর থাকবে Infinix GT 10 Pro Plus মডেলে। 

Infinix gt 10 Pro 5 important features

3. এই ফোন সিরিজের দুটো ফোনেই 5000mAh ব্যাটারি থাকবে বলেই জানানো হয়েছে। অর্থাৎ এক চার্জে মোটামুটি অনেকক্ষণ চলবে এই ফোনগুলো। 

4. 120 Hz রিফ্রেশ রেট সহ একটি AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে। 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে বলেও অনুমান করা হচ্ছে। যদি এই দুটো সত্যি হয় তাহলে বলাই বাহুল্য যেমন ভালো ভিউয়িং এক্সপিরিয়েন্স পাওয়া যাবে তেমনই দারুন সব ছবি তোলা যাবে এই ফোন দিয়ে। 

আরও পড়ুন: Airtel-Jio Cheap 5G Plans: সস্তায় অফুরান 5G ডেটা চান? বেছে নিন এয়ারটেল-জিওর এই প্রিপেইড প্ল্যান

5. এই ফোনটি একটি গেমিং ফোন হতে চলেছে যে আগেই বলা হয়েছে। এবার এই কোম্পানির তরফে জানানো হয়েছে গ্রাহকরা প্রো গেমিং কিট কিনতে পারবেন এই ফোনের সঙ্গে, ফলে দুইয়ের মিশেলে যে ফাটাফাটি একটা গেমিং অভিজ্ঞতা পাওয়া যাবে সেটা বলাই বাহুল্য। শোল্ডার ট্রিগার, ফিঙ্গার স্লিভ, কার্বন বক্স ইত্যাদি থাকবে এই কিটে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo