Infinix to Launch Nothing Like Phone: নাথিংয়ের হামসকল আনছে ইনফিনিক্স? খবর প্রকাশ্যে আসতেই কী বললেন Carl Pei?

Updated on 14-Jul-2023
HIGHLIGHTS

Infinix -এর তরফে একগুচ্ছ ফোন বাজারে নিয়ে আসা হতে চলেছে

এই Infinix ফোনের ডিজাইনের সঙ্গে Nothing Phone (2) এর বেশ মিল আছে

এই খবর প্রকাশ্যে আসতেই মতামত জানিয়েছেন Nothing -এর সিইও

Infinix -এর তরফে শীঘ্রই ভারতে একগুচ্ছ নতুন ফোন লঞ্চ করা হবে বলেই জানা গিয়েছে। এই কোম্পানির তরফে একটি নতুন সিরিজ দেশে আনার পরিকল্পনা করা হচ্ছে। প্রসঙ্গত এই ফোন সিরিজের ডিজাইনের সঙ্গে হুবহু মিল রয়েছে সদ্য লঞ্চ হওয়া Nothing Phone (2) -এর।

অনুমান করা হচ্ছে এই নতুন ফোন সিরিজটি গেমিং ফোন হিসেবে বাজারে লঞ্চ করবে। Carl Pei -এর কোম্পানি Nothing -এর ফোনের সঙ্গে এই ফোনগুলোর ডিজাইনের মিল থাকবে বলেই জানা গিয়েছে। 

কার্ল পেই কী বলেছেন?

Infinix -এর এই আসন্ন স্মার্টফোন সিরিজের নাম হবে GT। এমনটাই Tipster মুকুল শর্মা জানিয়েছেন। এই আসন্ন ফোনটির রেন্ডার Infinix Community XClub -এও পোস্ট করা হয়েছে।

এখানেই দেখা গিয়েছে যে এই ফোনের ব্যাক ডিজাইন কেমন হবে সেটা। ফাঁস হওয়া ছবি থেকে এও স্পষ্ট হয়েছে যে এই ফোনটিতে Nothing Phone (2) -এর মতোই ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। এই ক্যামেরা দুটো লম্বালম্বি ভাবে থাকবে ফোনের বাঁদিকে। 

আরও পড়ুন: Realme C53 India Launch: 108MP ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি নিয়ে আসছে রিয়েলমির ফোন, লঞ্চ কবে? দাম কত?

এই ফোনের ডিজাইনের সঙ্গে Nothing Phone (2) -এর বেশ মিল আছে। এই কোম্পানির ফোনে যেমন LED লাইট স্ট্রিপ আছে সেই একই ডিজাইন Infinix স্মার্টফোনেও দেখা যাবে। তবে এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না যে সেটা LED লাইট হবে কিনা। তবে ডিজাইন এতটাই এক যে সেটা হলে অবাক হওয়ার কিছু থাকবে না। 

Nothing -এর সিইও Carl Pei এই বিষয়ে টুইট করে লেখেন, 'সময় এসে গিয়েছ নতুন উকিলকে রেডি রাখার।'

যদিও এখনও Infinix কোম্পানির তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। কিন্তু Tipster -এর তরফে জানানো হয়েছে এই ফোনটি আগস্ট মাসে লঞ্চ করতে চলেছে। তাই আশা করা যায় এই ফোনটিকে নিয়ে শীঘ্রই কিছু না কিছু শোনা যাবে।

তবে এই Infinix GT সিরিজে কটা ফোন থাকবে সেটাও এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। এই প্রসঙ্গে বলে রাখা ভাল GT ব্র্যান্ডিং কিন্তু ফোনের বাজারে বেশ পরিচিত। Realme কোম্পানিরও এই একই GT স্মার্টফোন সিরিজ আছে। 

আরও পড়ুন: Nothing phone (2) vs Nothing Phone (1): সদ্য লঞ্চ হওয়া নাথিং ফোন (2) ফোন (1)-এর থেকে কতটা আলাদা? দেখুন দুইয়ের তুলনা

 তবে যদি Infinix সত্যিই Nothing Phone -এর মতো ফোন আনে সেটাই এই ফোনের প্রথম কপি হবে না যা এটির ডিজাইন কপি করেছে। বিশেষ করে যদি Infinix -এর ফোনে LED লাইট থাকে। Nothing Phone (1) -এর হামসকলকে কিন্তু এর আগেও ওয়ার্ল্ড কংগ্রেসে দেখা গিয়েছিল চলতি বছর।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :