Oppo A5 ফোনটি ভারতে নতুন ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে

Updated on 08-Apr-2019
HIGHLIGHTS

Oppo A5 ফোনটি ভারতে একটি নতুন ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে এটি হল এর 64GB ভেরিয়েন্ট

ভারতে ওপ্পোতাদের Oppo A5 ফোনটির একটি মিড রেঞ্জ স্মার্টফোন হিসাবে এনেছে আর এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে। আর এহচারা এই ফনটি ভারতে 4GB র‍্যাম আর 32GB স্টোরেজে লঞ্চ করা হয়েছে আর গত বছ্র ভারতে এউ ফোনটি লঞ্চ করা হয়েছিল আর এবার এক বছর পরে কোম্পানি এই ফোনটির একটি নতুন ভেরিয়েন্ট 64GB ভারতে লঞ্চ করেছে।

আরমা যদি এই নতুন ফোন বা নতুন ভেরিয়েন্টের বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা র‍্যাম 3GB ই পাবেন, তবে এই ফনের দাম বেশি ভারতে এই ফোনের দাম 12,990 টাকায় লঞ্চ করা হয়েছিল। আর এবার এই ফোনের যা দাম সেই দামের মধ্যে ভারতের অন্য ফোনের বিষয়ে যদি বলি তবে আপনারা Relame U1 ফোনটি এই দামে কিনতে পারবেন এর দাম 11,999 টাকা আর এতে আপনারা 4GB/64GB তে পাবেন।

আরমা যদি স্পেক্সের বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা 6.2 ইঞ্চির একটি HD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিওর নচ স্ক্রিন পাবেন, আর এই ফোনে আপনারা নচে একটি ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এছাড়া এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট পাবেন আর সঙ্গে ফোনের স্টোরেজ ভেরিয়েন্ট আর অপশান আছে।

OPPO A5 ফোনে আপনারা ডুয়াল ক্যামের পাবেন আর এই ফোনে একটি 13MP র f/2.2 অ্যাপার্চারের প্রাইমারি ক্যামেরা পাবেন আর এই ফোনে আপনারা 2MP ক্যামেরা পাবেন আর সঙ্গে এর অ্যাপার্চার f/2.4। আর এই ফোনে ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা পাবেন, ফোনের অ্যাপার্চার f/2.0। আর এই ফোনে আপনারা একটি 4230mAh য়ের ব্যাটারি পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :