Nokia 3 মোবাইল ফোন2019 মার্চের জন্য অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পেয়েছে আপডেট এল

Nokia 3 মোবাইল ফোন2019 মার্চের জন্য অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পেয়েছে আপডেট এল
HIGHLIGHTS

এর আগে Nokia তাদের কিছু স্মার্টফোনে আপডেট দিয়েছিল আর এবার Nokia 3 ফোনে মার্চ 2019 য়ের সিকিউরিটি প্যাচের সঙ্গে নতুন আপডেট দেওয়া হয়েছে

আর আগে আমরা গত কয়েক মাসে দেখেছি যে Nokia তাদের স্মার্টফোন আপডেট করা শুরু করেছে আর এবার এবার Nokia 3 ফোনে মার্চ 2019 য়ের সিকিউরিটি প্যাচের সঙ্গে নতুন আপডেট দেওয়া হয়েছে। Nokia 3 ফোনটি ভারতে 2017 সালে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটির নতুন আপডেট এসেছে।

আমরা যদি NPU য়ের একটি রিপোর্ট আমরা দেখি তবে এই ফোনে আপনারা মার্চ 2019 র অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পাবেন। আর এই আপডেটের সাইজ মাত্র 100.1MB আর এই ফোনটি অল্প কিছু জায়গায়তেই এসেছে। আর এই আপডেট ভারতের ইউজার্সদের জন্যও এসেছে। আর আপনার কাছে যদি এই ফোনটি থাকে মানে আপনি যদি Nokia 3 ফোনের ইউজার হন তবে এই আপডেট খুব তাড়াতাড়ি OTA র মাধ্যমে পাবেন। আর তা না পেলে সেটিংসে গিয়ে এই ফোনে ম্যানুয়ালি এই আপডেট এসেছে কিনা দেখতে হবে।

এই ডিভাইসটি 2018 সালের প্রথম কোয়াটারে অ্যান্ড্রয়েড Oreo র আপডেট পেয়েছিল, কিছু কিছু ছোট মার্জিনের জন্য তা বন্ধ করা হয়। আর এর সঙ্গে এবার Nokia 2 স্মার্টফোনটি ছাড়া নোকিয়ার অন্য স্মার্টফোন Nokia 3, Nokia 5, Nokia 6 আর Nokia 8 ছাড়া Nokia 7 Plus ফোনটি অ্যান্ড্রয়েড Oreo র আপডেট পেয়েছে। আর মনে করা হচ্ছে যে Nokia 2 ফোনটিও এই আপডেট তাড়াতাড়ি পাবে।

আপনাদের বলে রাখি যে Nokia 3 ফোনটিতে 5ইঞ্চির ডিসপ্লে আছে আর এটি গোরিলা গ্লাস কভার যুক্ত। এই ফোনে মিডিয়াটেক 6737 SoC দেওয়া হয়েছে। আর এই ফোনটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজের সঙ্গে এসেছে। আর এই ফোনে 2650mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটির প্রাইমারি আর সেকেন্ডারি ক্যামেরা 8MPর। আর এই ফোনটি সিলভার হোয়াইট, মেটাল ব্ল্যাক, টেমপার্ড ব্লু আর কপার হোয়াইট কালারে পাওয়া যাচ্ছে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড নৌগাটের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo