Honor 8X স্মার্টফোনটির লাইভ ইমেজ লিক হল, Mate 20 র মতন ডিজাইন থাকেব এই ফোন

Honor 8X স্মার্টফোনটির লাইভ ইমেজ লিক হল, Mate 20 র মতন ডিজাইন থাকেব এই ফোন
HIGHLIGHTS

Huawei Mate 20 স্মার্টফোনটি কী Honor 8X স্মার্টফোনকে প্রতিযোগিতায় ফেলবে? দুটি ফোনের ডিজাইনই একই রকমের হতে পারে

এক দিকে জানা যাচ্ছে যে Huawei এবার তাদের ব্র্যান্ডিংয়ের সঙ্গে স্মার্টফোন লঞ্চ করবে, এখনও পর্যন্ত আমরা দেখেছি যে Huawei তাদের সাব-ব্র্যান্ড মানে Honor নামে অনেক বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে, আর এবার কিছু সময় ধরে খবর আসছে যে কোম্পানি এবার এই নামে ফোন লঞ্চ করবে না বরং নিজের নামে মানে Huawei নামেই ফোন নিয়ে আসবে।

তবে এবার যদি আমরা একটি লিক দেখি তবে আপনাদের বলে রাখি যে এরকম হবেনা, মানে কোম্পানি নিজেদের সাব ব্র্যান্ডের মাধ্যমে স্মার্টফোন লঞ্চ করবে, যা Honor 8X নামে লঞ্চ করা হবে। আর এই ডিভাইসের বিষয়ে লিক ইন্টারনেটে জানা গেছে যে যে এই ডিভাইসটি Huawei র Mate 20 আর Mate 20 Pro স্মার্টফোনের মতন হবে। তবে এই সব ডিভাইসগুলিই আগামী ডিভাইস।

আমরা যদি এর বিষয়ে লিকের দিকে খেয়াল করি তবে দেখা যাবে এই ফোনের কিছু লাইভ ছবি লিক হয়েছে। এই খবর ওয়েবো আর playfuldroid য়ের মাধ্যেম সামনে এসেছে, আর এই ছবি গুলি এখান থেকে দেখা যেতে পারে।

আর সম্প্রতি Huawei Mate 20 স্মার্টফোনটিকে নিয়ে খবর সামনে এসেছে। আর আরও একবার একে নিয়ে নতুন একটি লিক সামনে এসেছে। এই নতুন লিক থেকে জানা গেছে যে এই ডিভাইসটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর কিরিন 980 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। XDA ডেভেলাপর্সের মাধ্যমে এও জানা গেছে। আর এই লিক থেকে এটা মনে হচ্ছে যে এই ডিভাইসে 6.3 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে থাকতে পারে।

আমরা যদি গত বছরের ডিভাইসের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে Huawei Mate 10 স্মার্টফোনটি কোম্পানির তরফে LCD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এছাড়া Huawei Mata 10 Pro স্মার্টফোনটি একটি AMOLED ডিসপ্লের সঙ্গে এসেছিল। আর এবার রাশিয়ান ওয়েবসাইট hi-tech.mail.ru য়ের মাধ্যেম জানা গেছে যে Huawei Mate 20 Pro স্মার্টফোনটি একটি কার্ভড OLED প্যানেলের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ডিসপ্লে আমরা গত বছরের Huawei Mate RS Prosche Design যুক্ত স্মার্টফোনে দেখেছি। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo