আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে অ্যামাজনের এই ডিল গুলি দেখতে পারেন

আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে অ্যামাজনের এই ডিল গুলি দেখতে পারেন
HIGHLIGHTS

এই স্মার্টফোন গুলিতে মাইক্রোম্যাক্স, হনার প্রভৃতি স্মার্টফোন আছে

আপনি যদি একটি নতুন স্মার্টফোন কিনতে চান আর তার সঙ্গে কিচু অফারের খোঁজ ও করছেন তবে আজকে অ্যামাজনে যে স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে সেগুলি একবার দেখতে পারেন। অ্যামাজনে কিছু স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে। এই স্মার্টফোন গুলির মধ্যে মাইক্রোম্যাক্স, হনার প্রভৃতি ব্র্যান্ডের স্মার্টফোন আছে।

10.or E এই স্মার্টফোনটির ওপর অ্যামাজন 30% এর ডিস্কাউন্ট দিচ্ছে আর এবার আপনি এই ডিভাইসটি অ্যামাজন থেকে 6,999 টাকায় কিনতে পারবেন। এই স্মার্টফোনটির র‍্যাম 3GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB। এখান থেকে কিনুন।

Micromax Canvas Infinity এই স্মার্টফোনটির দামের ওপর অ্যামাজন 38% এর ডিস্কাউন্ট দিচ্ছে আর এই ডিস্কাউন্টের পরে এটি আপনি মাত্র 8,680টাকায় কিনতে পারবেন। এর র‍্যাম 3GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB। এখান থেকে কিনুন।

Honor 7X এই স্মার্টফোনটি আজকে অ্যামাজন থেকে15,999টাকা দামে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 16MP + 2MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 8MP’র ফ্রন্ট ক্যামেরা আছে। এখান থেকে কিনুন।

Mi Max 2 এই স্মার্টফোনটির দাম এমনিতে 16,999 টাকা। তবে এই ফোনটির ওপর অ্যামাজনে 6% ডিস্কাউন্টের পরে এটি 15,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটির র‍্যাম 4GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64GB। এখান থেকে কিনুন।

OnePlus 5T এই ফোনটির মিডনাইট ব্ল্যাক কালার ভেরিয়েন্টটি 32,999 টাকা দামে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 20MP+16MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 16MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo