Vodafone Idea, Samsung Galaxy S10 ফোনটির সঙ্গে Netflix য়ের এক বছরের সাবস্ক্রিপশান ফ্রি দিচ্ছে

Updated on 07-Mar-2019
HIGHLIGHTS

Samsung Galaxy S10 ফোনের সিরিজের সঙ্গে ভোডাফোন প্রিপেড ইউজার্সরা 12 মাসের জন্য প্রতিদিন 2GB ডাটা কোন রিচার্জ ছাড়া পাবে আর এই অফারটি এভাবে পাওয়া যেতে পারে

হাইলাইট

  • Samsung Galaxy S10 সিরিজটি ভারতে সবে লঞ্চ করা হয়েছে
  • আর এই সিরিজে কোন একটি ডিভাইসের সঙ্গে আপনার ভোডাফোনের সেরা অফার পাবেন
  • কোন একটি ডিভাইস নেওয়ার পরে আপনারা 12 মাসের জন্য  কোন রকমের রিচার্জ ছাড়া 2GB ডাটা প্রতিদিন হিসাবে পাবেন

 

Vodafone Idea Limited য়ের তরনে আপনারা এক বছরের Netflix সাবস্ক্রিপশান ফ্রিতে পাবেন আর এর আসল দাম 6000 টাকার কাছাকাছি। আপনাদের বলে রাখি যে এই অফার Red Prepaid প্ল্যানের সঙ্গে পাওয়া যাচ্ছে, যার প্রাথমিক দাম 499টাকা। আর এছাড়া আপনারা Samsung Galaxy S10 ফোনের অফারে কিনলে আপনারা যদি এখন একজন ভোডাফোন রেড গ্রাহক হন তবে আপনাদের জন্য দারুন ব্যাপার হবে।

আর এছাড়া আপনাদের বলে রাখি যে ভোডাফোন প্রিপেড গ্রাহকদের জন্য 12 মাসের মানে এক বছরের জন্য প্রতিদিন 2GB ডাটা অফার করছে, আর এর জন্য ইউজার্সদের কোন রকমের রিচার্জ করতে হবেনা। তবে এই অফারের সুবিধার জন্য ইউজার্সদের Samsung Galaxy S10 সিরিজের কোন ডিভাইস কিনতে হবে, তবেই তারা এই অফার পাবে।

আর এর সঙ্গে আপনাদের এও মনে করিয়ে দি যে ভোডাফোন তাদের 169 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে। এই প্ল্যানে 1GB ডাটা পাওয়া যেত আর এবার এই প্ল্যানে আগের থেকে অনেক বেশি ডাটা পাওয়া যাবে আর এরকমই কিছু এয়ারটেল তাদের একই মুল্যের প্ল্যানের সঙ্গেও করেছে। আর এই দুটি প্ল্যান জিওর 149 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় এসেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :