Idea Cellular পোস্টপেড প্ল্যানে OnePlus6 ইউজার্সদের 50GB ডাটা দিচ্ছে

Idea Cellular পোস্টপেড প্ল্যানে OnePlus6 ইউজার্সদের 50GB ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

Idea পোস্টপেড গ্রাহকদের20 মাসের জন্য বিলিং সাইকেলের ওপর 100টাকার ডিস্কাউন্ট হিসাবে মোট 2,000টাকা ক্যাশব্যাক দিচ্ছে

OnePlus6 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে টেলিক, ওপারেটার Idea Cellular ইউজার্সদের জন্য এক্সট্রা ডাটা অফার করছে আর অন্য সব সুবিধার ডিল ফিক্স করছে। Idea পোস্টপেড গ্রাহকদের 20মাস পর্যন্ত বিলিং সাইকেলে 100টাকার ডিস্কাউন্ট হিসাবে মোট 2,000টাকার ক্যাশব্যাক আর 499টাকার নিরবানা পোস্টেপেট প্ল্যানে 20 মাস পর্যন্ত 10GB এক্সট্রা ডাটা পাওয়া যাবে। OnePlus 6 ইউজার্সরা 499টাকার প্ল্যানে 399টাকায় অয়াবেন আর এই প্ল্যানে গ্রাহকরা আইডিয়ার ডিজিটাল কন্টেন্ট সার্বিসের সঙ্গে চার মাসের জন্য ডিভাইস সিকিউরিটি অ্যাক্সেসও পাওয়া যাবে।

Idea Cellular প্রিপেড ইউজার্সরা 370GB ‘র এক্সট্রা ডাতা অফার করছে আর যা 12মাস পর্যন্ত 199টাকার টানা রিচার্জে প্রতিদিন 1.1GB ডাটা হিসাবে পাবে।

‘স্মার্টওয়াচের স্মার্ট টাইম…’! আজকে এই স্মার্টওয়াচ গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

ইউজার্সরা এই সুবিধা পাবেন

সব মিলিয়ে 499টাকার নিরবানা পোস্টপেড প্ল্যানে OnePlus6 ইউজার্সরা 399টাকায় পাবেন আর এই প্ল্যানটি ইউজার্সরা 20টি বিলিং সাইকেলে আনলিমিটেড ভয়েস ক্ল, 300টি SMS, 50GB ডাটা পাবেন। 199টাকার প্রিপেড প্ল্যানে OnePlus6 য়ের প্রতিদিনের 2.5GB ডাটা, আনলিমিটে ভয়েস কল আর প্রতিদিন 100টী SMSয়ের সুযোগ পাবে। আর এই প্রিপেড প্ল্যানটি মাত্র 28দিনের জন্য পাওয়া যাবে। আর এটা খেয়াল রাখতে হবে যে এক্সট্রা ডাটা বেনিফিট ইউজার্সরা 12মাসের জন্য টানা প্ল্যান রিচার্জ করলে পাবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এইসব রাজ্যে Idea VoLTE পরিষেবা পাওয়া যায়

OnePlus 6 Idea VoLTE পরিষেবা সাপোর্ট করবে। আর আপনারা যদি আইডিয়ার ইউজার্স হন তবে আপনাদের সার্কেলে যে Idea VoLTE পরিষেবা আছে তাতে HD ভয়েস কলের মযা পাবেন। এই সময়ে আইডিয়ার এই পরিষেবা মহারাষ্ট্র (মুম্বাই ছাড়া), গোয়া, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, তামিলনাড়ু, গুজরাত, কেরাল, মধ্য প্রদেশ আর ছত্তিসগড়ে পাওয়া যায়। আইডিয়া আগামী কিছু সময়ের মধ্যে সারা দেশে নিজেদেরVoLTE পরিষেবা নিয়ে আসার তোড়জোড় করছে।

ভায়াঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo