Flipkart-এ Vivo T1 5G-র উপর দুর্ধর্ষ অফার! 23,990টাকার ফোন 1,990 টাকায়! কীভাবে? দেখুন

Updated on 04-Jan-2023
HIGHLIGHTS

Vivo T1 5G ফোনের উপর Flipkart দিচ্ছে দুর্দান্ত ছাড়

23,990 টাকার ফোনের উপর মিলছে 22,000টাকার ছাড়

ব্যাংক অফার থেকে এক্সচেঞ্জ অফার সব মিলিয়ে এই ফোন এখন মাত্র 1,990 টাকায় কেনা যাবে

ভারতের অন্যতম জনপ্রিয় মোবাইল প্রস্তুতকারক সংস্থা হল Vivo। এই কোম্পানির ফোনের বেশ ভাল চাহিদা আছে দেশের বাজারে। আপনি বাজেট ফ্রেন্ডলি ফোন বলুন কিংবা মিড রেঞ্জ বা হাই রেঞ্জ সব ধরনের ফোনেই বেশ পজিটিভ রেসপন্স পাওয়া যায় গ্রাহকদের থেকে। কিন্তু আপাতত Flipkart-এ এই কোম্পানির Vivo T1 5G ফোনটির উপর দুর্দান্ত ছাড় মিলছে। এই ফোনের আসল দাম 23,990 টাকা। কিন্তু আপনি নতুন বছরের একদম শুরুতেই এই ফোনটি কত টাকায় কিনতে পারবেন জানেন? মাত্র 1,990 টাকায়। হ্যাঁ, একদম ঠিক দেখলেন। ফলে এই ফোনে এখন সব মিলিয়ে 22,000টাকার ছাড় মিলছে। ভারতের এই জনপ্রিয় E-commerce সাইট থেকে এই ফোন যদি এখন কেনেন তাহলে আপনি এই ছাড় পেতে পারেন। 

কীভাবে মিলছে Vivo T1 5G ফোনটির উপর এত ছাড়?

দেখুন Flipkart -এ এখন 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত Vivo T1 5G ফোনটির উপর এই ছাড় মিলছে। এখানে গ্রাহকরা দুর্দান্ত রামধনু ফ্যান্টাসি রঙের অপশন পাবেন। এই ফোনটির আসল বাজার মূল্য হল 23,990টাকা। কিন্তু বর্তমানে Flipkart-এর তরফে এই ফোনের উপর 16% ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া রয়েছে একাধিক ব্যাংক অফার। আপনি যদি Axis Bank এর গ্রাহক হন তাহলে আপনি 5% ক্যাশব্যাক পাবেন। 

UPI ট্রানস্যাকশন করলেও মিলবে ছাড়, 250 টাকা ছাড় পাবেন সেক্ষেত্রে। এছাড়া এক্সচেঞ্জ অফার তো আছেই। পুরনো ফোন এক্সচেঞ্জ করে এটি কিনলে আপনি 18,200টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। সঙ্গে এক বছর ওয়ারেন্টি তো পাবেনই। আর ফোনের সঙ্গে যে আনুসঙ্গিক জিনিস পাবেন সেগুলোর উপর পাবেন 6 মাসের ওয়ারেন্টি। এখন নিশ্চয় ভাবছেন এই ফোন এত সস্তা হচ্ছে কীভাবে? কী ফিচার আছে এই ফোনে? তাহলে দেখে নেওয়া যাক। 

Vivo T1 5G ফোনের ফিচার

গ্রাহকরা এখানে পাবেন 6.58 ইঞ্চির Full HD+ ডিসপ্লে। সঙ্গে মিলবে 5000mAh এর ব্যাটারি। এই ফোনটি পরিচালিত হবে Qualcomm Snapdragon 695 প্রসেসরের সাহায্যে। এখানে রিয়ার ক্যামেরার প্রাইমারি ক্যামেরায় আছে 50মেগাপিক্সেলের সেন্সর এবং সেলফি তোলার জন্য আছে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :