Huawei Y7 Pro স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে এই দামে লঞ্চ হল

Updated on 02-Jan-2019
HIGHLIGHTS

Huawei তাদের নতুন মোবাইল ফোন Huawei Y7 Pro ডুয়াল ক্যামেরা সেটআপ, স্ন্যাপড্র্যাগন 450 প্রসেসারের সঙ্গে লঞ্চ করেছে আর এই মোবাইল ফোনটি ভিয়েতনামে লঞ্চ করা হয়েছে

Huawei তাদের একটি নতুন বাজেট ফোন Huawei Y7 Pro ভিয়েতনামে লঞ্চ করেছে। এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনটি ভিয়েতনামে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে কেনা যাবে। এই Huawei Y7 Pro ফোনয়ির দাম ভিয়েতনামে 3,990,000 ভিয়েতনামি ডেংগ আর ভারতে এর দাম হচ্ছে প্রায় 11,000 টাকা।

Huawei y7 Pro ফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

এই Huawei Y7 Pro ফোনটির স্পেক্স আর ফিচার্সের বিষয় যদি দেখি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটিতে একটি 6.26 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে, আর এর রেজিলিউশান 1520×720 পিক্সাল। আর এছাড়া এই ফোনের ডিসপ্লেতে একটি ওয়াটার ড্রপ নচ দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট পাবেন। আর এতে একটি অক্টা কোর প্রসেসার দেওয়া হবে।

এই মোবাইল ফোনে আপনারা 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ পাবেন, আর এই ফোনে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজকে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এউই ফোনে 13+2MP র রেয়ার ক্যামেরা আছে। আর এই ফোনে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোনে আপনারা 4,000mAH য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে আপনারা  4G সাপোর্ট অয়াবেন আর এই ফোনে এর সঙ্গে অন্যান্য কানেক্টিভিটি অপশানও দেওয়া হয়েছে।

এই ফোনটির ভারতে লঞ্চ বিষয়ে এখনও কিছু জানা যায়নি, তবে এই ফোনটি ভিয়েতনামে বাজেট রেঞ্জে লঞ্চ করা হয়েছে, আর পরে এটি ভারতে লঞ্চ করা হতে পারে। আর এর আগে এরকম হয়েছে যে কোম্পানি তাদের কোন মোবাইল ফোন অন্য কোথাউ লঞ্চ করার পরে ভারতে লঞ্চ করেছে। আর এক্ষেত্রেও তা হতে পারে  বলে মনে করা হচ্ছে।  

Connect On :