পরবর্তী Huawei স্মার্টফোনে নচের জায়গায় ক্যামেরা হোল থাকতে পারে

Updated on 23-Jul-2018
HIGHLIGHTS

সম্প্রতি Huawei তাদের Huawei P 20 সিরিজ ছাড়া নিজেদের Nova 3 সিরিজের নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ করেছে, আর এবার সামনে এসেছে যে কোম্পানি এই ফিচারটি তাদের এই ডিভাইস থেকে সরিয়ে দেবে

সম্প্রতি Huawei তাদের Huawei P 20 সিরিজ ছাড়া নিজেদের Nova 3 সিরিজের নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ করেছে, আর এবার সামনে এসেছে যে কোম্পানি এই ফিচারটি তাদের এই ডিভাইস থেকে সরিয়ে দেবে। আর আমরা যদি ETNews য়ের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি অনুসারে মনে করা হচ্ছে যে Huawei র পরবর্তী ডিভাইসে নচ সম্পূর্ণ ভাবে সরিয়ে দেওয়া হবে। আর এছারা ইয়ারপিসে আর অন্য সেন্সার্স ছোট বেজেল্র ওপরে দেওয়া হয়েছে।

আর এর মানে এই যে এই ডিভাইসে নচ না থাকার কারনে আপনারা বেশ স্ক্রিন টু বডি রেশিও পাবেন, আর মনে করা হচ্ছে যে এই ডিভাইসে আপনারা 6.39 ইঞ্চির LCD ডিসপ্লে পাবেন। আর এই ডিভাইসটি লঞ্চ করার বিষয়ে বলা হচ্ছে যে এই বছরের চতুর্থ অংশে এই ফোনটি লঞ্চ করা হতে পারে।

তবে এই ইনোভেটিভ ডিজাইনের পরেও আপনারা সির্চুয়াল সেমি সার্কুলার কাট আউট পাবেন আর যা আপনারা সহযে ফোনের টপে দেখতে পারবেন। আর এই ডিজাইনটি কিছুটা Essential PH-01 য়ের মতন, আর আপনারা এতে নচের জায়গায় এক্তি ক্যামেরা হোল পাবেন। আর এর মানে এই যে সব কর্নারের সব বেজেল সরিয়ে দেওয়া হবে।

এই ডিভাইসটি তাদের  বেশি পছন্দ হবে যারা নচ পছন্দ করেন না। iPHone X য়ের লঞ্চের সময় থেকেই অনেকে নচের বিষয়ে অভিযোগ করেছেন। আর আপনারা যদি এমন একটি ডিভাইস চান যা সত্যি বড় ডিসপ্লে ছাড়া নচ সহ আপনার এই ডিভাইসটি তবে পছন্দ হতে পারে।

ভায়াঃ

নোটঃ ফিচার্ড ইমেজটি Essenial Ph-01য়ের।

Connect On :