Huawei এর নতুন ফ্লিপ ফোন P50 Pocket লঞ্চ, ফোনে রয়েছে 40MP ক্যামেরা এবং 12GB RAM

Huawei এর নতুন ফ্লিপ ফোন P50 Pocket লঞ্চ, ফোনে রয়েছে 40MP ক্যামেরা এবং 12GB RAM
HIGHLIGHTS

Huawei P50 Pocket ফোল্ডেবল ফোন লঞ্চ

Huawei P50 Pocket ফোনটি কোনও ক্রিজ ছাড়াই ফোল্ড করা যাবে

Huawei P50 Pocket ফোল্ডেবল ফোনটি 40 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ আসে

Huawei P50 পকেট ফোল্ডেবল ফোন চিনে লঞ্চ করা হয়েছে। এটি কোম্পানির প্রথম ক্ল্যামশেল ফোল্ডেবল ফোন (Foldable Phone)। বলে দি যে Huawei ইতিমধ্যেই Mate X সিরিজের ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে। নতুন Huawei P50 Pocket মাল্টি-ডায়মেনশন হিন্জ এর সাথে আসে। এই ফোনটি কোনও ক্রিজ ছাড়াই ফোল্ড করা যাবে। তবে আসুন জেনে নেওয়া যাক এই ফোনের ফিচার এবং দাম।

Huawei P50 Pocket দাম এবং বিক্রি:

Huawei P50 Pocket ফোনটি Crystal White এবং Obsidian Black কালার অপশনে পাওয়া যাবে। এছাড়া, এই ফোনটি তৈরি করতে Haute Couture ডিজাইনার Iris van Herpen-এর সাথে মিলে কোম্পানি কাজ করেছে। এর প্রিমিয়াম ভার্সন ফ্লোইং প্যাটার্ন এর সাথে গোল্ড ফিনিশ সাপোর্ট করে।

এর বেস মডেল 8GB + 256GB স্টোরেজ বিকল্পের সাথে আসে। এর দাম CNY 8,988 অর্থাৎ প্রায় 1.06 লক্ষ টাকা। এর প্রিমিয়াম ভার্সন 12GB + 512GB স্টোরেজ ভার্সনের দাম হবে CNY 10,988 অর্থাৎ INR 1.3 লাখ। Huawei এখনো জানায়নি এর দাম কত হবে এবং আন্তর্জাতিক বাজারে পাওয়া যাবে।

Huawei P50 Pocket ফিচার:

Huawei P50 Pocket-এ দুটি স্ক্রিন রয়েছে যার একটি 6.9 ইঞ্চি যা OLED ডিসপ্লে সহ আসে। এছাড়া, একটি 1-ইঞ্চি সেকেন্ডারি OLED স্ক্রিন রয়েছে। সেকেন্ডারি স্ক্রিনটি নোটিফিকেশন চেক করতে, কল রিসিভ করতে এবং সেলফি তুলতে ব্যবহার করা যেতে পারে। এটি অ্যাপের জন্য সাপোর্ট উইজেটও রয়েছে। এটি HarmonyOS এ কাজ করে।

ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোল্ডেবল ফোনটি 40 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ আসে। সাথে 32 মেগাপিক্সেল এবং 13 মেগাপিক্সেল সেন্সরও রয়েছে। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ 4K রেজোলিউশন পর্যন্ত ভিডিও রেকর্ড করতে সক্ষম। Huawei P50 পকেটে একটি 10.7-মেগাপিক্সেল সেন্ট্রাল প্লেস হোল-পাঞ্চ সেলফি শুটার রয়েছে। Huawei P50 Pocket স্মার্টফোনে একটি Snapdragon 888 4G SoC সহ আসে। এতে একটি 4000mAh ব্যাটারি রয়েছে যা 40W পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo