Huawei P30 Pro স্মার্টফোনের কেস রেন্ডার থেকে দারুন একটি খবর পাওয়া গেছে

Huawei P30 Pro স্মার্টফোনের কেস রেন্ডার থেকে দারুন একটি খবর পাওয়া গেছে
HIGHLIGHTS

সম্প্রতি Huawei P30 Pro ফোনের কেস রেন্ডার সামনে এসেছে আর এর মাধ্যমে ক্যামেরা সেটআপের বিষয়ে একটি খবর পাওয়া গেছে, আর এর সঙ্গে ট্রান্সপারেন্ট কেসে ফোনটি মার্চ মাসে লঞ্চের আগে Spigen য়ে কেনা যাবে

হাইলাইট

  • Huawei P30 Pro ফোনে 4টি ক্যামেরা থাকতে পারে
  • এই P30 Pro ফোনের কেস সেলে পাওয়া যাবে
  • মার্চ মাসে এই ফোনটি লঞ্চ হতে পারে

 

2109 সালে খুব তাড়াতাড়ি কোয়াড ক্যামেরার সবঙ্গে অনেক ফোন এসেছে। আর গত বছর মানে 2018 সালে স্যামসাং Galaxy A9(2018) চারটি ক্যামেরার ফোন ছিল। তবে এটি এমন একটি মাত্র ফোন নয় যা বাজারে কোয়াড ক্যামেরার সঙ্গে এসেছে। Huawei র পরবর্তী ফোন P30 Pro র ব্যাক প্যানেলেও চারটি ক্যামেরা থাকতে পারে। আর এবার Spigen য়ের এই বিষয়ে খবর পাবলিশ করেছে।

এই ছবিতে Huawei P30 Pro ফোনের ট্রান্সপারেন্ট কেস দেখা গেছে আর এর সঙ্গে এই ফোনে আমরা Spigen য়ে এই সময়ে এই কেস কিনতে পারবেন। আর এই ফোন আর কয়েক সপ্তাহ পরে মার্চ মাসে লঞ্চ করা হবে বলে মনে হচ্ছে। আর হুয়াওয়ে এই বিষয়ে টপ ভেরিয়েন্ট P30 য়ের রেন্ডারের বিষয়ে খবর Huawei P30 র রেন্ডার থেকে মিলে গেছে যা OnLeaks য়ের মাধ্যমে 91 Mobile য়ের পার্টনার্শিপ করা হয়েছে। আর রেন্ডার অনুসারে P30 ফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকতে পারে। P20 Pro ফোনে এই ডিজাইন দেখা যেত্রে পারে তবে এউটি ফোনের ক্যামেরার পার্থক্য থাকবে।

ব্যাকে কোয়াড ক্যামেরা সেটআপ ছাড়া Spigen কেসে রেন্ডার OneLeaks য়ের মাধ্যমে দিয়েছে তা রেন্ডারের মতন। আর এর থেকে এটা প্রমানিত হয় যে এই ফোনের ক্যামেরার বিষয়ে খবরটি অনেকটাই সত্যি হতে পারে। Huawei P30 ফোনে কোম্পানি Kirin 980 SoC র সঙ্গে আনতে পারে। আর এর সঙ্গে ওয়াটার ড্রপ নচ আর বেজেললেস হতে পারে।

এর আগের কিছু রিপোর্ট অনুসারে এই ফোনটি এক মাসের মধ্যে বার্সেলোনায় হতে চলা MWC 2019 য়ের ইভেন্টে আনতে আপ্রে। আর সেখানে সাম্প্রতিক রিপোর্ট অনুসারে বলা হচ্ছে যে কোম্পানি প্যারিসে একটি ইভেন্টে এটি লঞ্চ করতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo