ট্রিপেল রেয়ার ক্যামেরা সেট-আপের সঙ্গে Huawei P30 র রেন্ডার লিক হল

ট্রিপেল রেয়ার ক্যামেরা সেট-আপের সঙ্গে Huawei P30 র রেন্ডার লিক হল
HIGHLIGHTS

স্মার্টফোনের ব্র্যান্ড Huawei তাদের P30 সিরিজ ডিভাইস যা প্রথম কোয়াটারে আনার কথা ছিল তার একটি সাম্প্রতিক রেন্ডার লিক হেয়ছে এখানে এই স্মার্টফোনের কিছু স্পেশাল স্পেক্স দেখা গেছে

বৈশিষ্ট্য

  • Huawei P30 তে ওয়াটার ড্রপ নচ থাকতে পারে
  • এই ফোনে 6 ইঞ্চির ডিসপ্লে থাকার সম্ভাবনা আছে
  • 2019 সালের প্রথম কোয়াটারে এটি লঞ্চ হতে পারে

 

যেখানে Huawei ফোন কে কোম্পানি নতুন ফ্ল্যাগশিপ ফোন Huawei P30 র অপেক্ষায় আছে সেখানে সম্প্রতি এই ফোনের কিছু ফিচার্স রেন্ডারের মাধ্যমে জানা গেছে। আর বলা হচ্ছে যে কোম্পানি এই ফোনটি 2019 সালের প্রথম কোয়াটারে লঞ্চ করতে পারে। আর এর সঙ্গে আশা করা হচ্ছে যে এটি MWC 2019 সালে মানে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের লঞ্চ ইভেন্টে আনতে পারে।

আসলে Huawei P30 ফোনটি কন্সেপ্ট নির্ভর ছবি আর ভিডিও সামনে এসেছে এতে স্মার্টফোনের একটি দিকই দেখা গেছে। আর এতে স্মার্টফোনে ট্রিপ্লে রেয়ার ক্যামেরা সেটআপ দেখা গেছে। আর এর সগে ওয়াটার ড্রপ নচ আর টেক্সচার গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেল দেখা গেছে। আর এছাড়া Huawei P30 ফোনে 3.5 mm অডিও জ্যাক থাকার সম্ভাবনা আছে।

Huawei P30 ফোনের রেন্ডার অনুসারে এতে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকতে পারে। আর সেখানে নীচের দিকে এটি পাতলা চিন থাকার সঙ্গে ভার্টিকাল পোজিশানে ট্রিপেল রেয়ার ক্যামেরা সেট-আপ দেওয়া হতে পারে। আর এর সঙ্গে এতে ডুয়াল LED ফ্ল্যাশ আর ব্যাক প্যানেলে টেক্সচার দেওয়া হতে পারে। আর শুধু তাই না এই ডিভাইসে গ্রেডিয়েন্ট ফিনিশের সঙ্গে ইউজার্সরা পেতে পারেন। আর এই স্মার্টফোনের ডান দিকে ভলিউম আর পাওয়ার বটন দেওয়া হবে।

Huawei P30 ফোনটির রেন্ডার মানে গ্রাফিক্স ছবিটি OneLeks আর 91 Mobile য়ের মাধ্যমে লিক করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনে 3.5mm অডিও জ্যাক থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে USB Type C Port আর স্পিকার গ্রিল সাইডে থাকতে পারে। আর এই বিষয়ে খবর থেকে প্রমান হয়েছে যে Huawei র P সিরিজে আরও একবার 3.5mm অডিও জ্যাক আসবে আর যা তাদের অসাধারন ফোন Huawei P20 সিরিজের ফোনে নেই।

এটা খেয়াল রাখতে হবে যে  সব স্মার্টফোন তৈরির কোম্পানি একবারে 3.5mm জ্যাক আর ফিরিয়ে আনতে চায় আর তা এই হার্ডওয়্যারে আসবে না। আর এতে কোন রকমের ভরসা করা যায়না।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo