Huawei খুব তাড়াতাড়ি P20 এর তিনটি ভেরিয়েন্ট লঞ্চ করতে পারে

Huawei খুব তাড়াতাড়ি P20 এর তিনটি ভেরিয়েন্ট লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

P20’র তিনটি ভেরিয়েন্টে ট্রিপেল-লেন্স রেয়ার ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে

হুয়াই খুব তাড়াতাড়ি P20’র আলাদা তিনটি ভেরিয়েন্ট লঞ্চ করবে বলে মনে ক্রকা হচ্ছে। এই তিনটি ভেরিয়েন্টে ট্রিপেল-লেন্স রেয়ার ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে, আর এর সঙ্গে তিনটি ডিভাইসে লেন্স সেটআপ আলাদা হওয়ার সম্ভাবনা আছে।

চিনের ওয়েবসাইট Weiboতে শেয়ার করা ছবিতে Huawei P20, P20 Plus আর P20 Pro’র উল্লেখ আছে। যা লিক স্লাইডে দেখা নামের থেকে একটু আলাদা। আগে মনে করা হচ্ছিল যে হুয়াইএর P8, P9 আর P10 এর পরে পরের P সিরিজকে P11 নাম দেওয়া হবে কিন্তু এর নাম দেওয়া হয়েছে P20। 

 

হুয়াইয়ের এই পরবর্তী তিনটি ডিভাইসে ট্রিপেল লেন্স ক্যামেরা থাকবে যা তিনটি ডিভাইসে ক্যামেরার আলাদা আলাদা পোজিশান দেবে। বিশ্বস্ত লিকার ইভান ব্লাস বলেছিলেন যে P সিরিজের তিনটি ডিভাইসে 40 মেগাপিক্সালের ক্যামেরা আর 5x হাইব্রিড জুম হওয়ার সম্ভাবনা আছে।

আর এবার খবর পাওয়ায় গেছে যে P20 আর P20 Plus ফোনে ফ্রন্ট মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর সেখানে আরও একজন বিশ্বস্ত লিকারের কথা সত্যি বলে মনে করলে এখনও অব্দি এটা সঠিক ভাবে বোঝা যাচ্ছেনা যে হুয়াইর তিনটি P20 ফোনের মধ্যে AI প্রযুক্তির হবে কিনা। আসা করা যায় যে হুয়াইয়ের আগের P সিরিজের মতন P20 সিরিজও ফেব্রুয়ারির MWCতে লঞ্চ করা হতে পারে।

সোর্সঃ 

 

Digit.in
Logo
Digit.in
Logo