Huawei P20, P20 Plus লঞ্চ হওয়ার আগে ইমেজ লিক হল, ট্রিপেল রেয়ার ক্যামেরা যুক্ত হতে পারে

Huawei P20, P20 Plus লঞ্চ হওয়ার আগে ইমেজ লিক হল, ট্রিপেল রেয়ার ক্যামেরা যুক্ত হতে পারে
HIGHLIGHTS

পরবর্তী P20 সিরিজ স্মার্টফোন 27 মার্চ প্যারিসে একটি ইভেন্টের সময় লঞ্চ করা হতে পারে

হুয়াই MWC 2018তে তাদের পরবর্তী P20 সিরিজের স্মার্টফোন লঞ্চ করেনি, এটি 27 মার্চ প্যারিসের একটি ইভেন্টে লঞ্চ করা হতে পারে। লঞ্চের আগে এই ফোনটির ছবি লিক হয়েছে। আজকে ফোন সহ এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
 
লিকস্টার ইভান ব্লাস লিক ইমেজ পোশট করে এটি Huawei P20 নাম দিয়েছেন। স্মার্টফোনটির ছবি থেকে এর ডিজানের বিষয়ে জানা গেছে, লিক ইমেজে এই ফোনটির ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে দেখনো হয়েছে, যেখানে গুজব এই যে, এই ফোনটি ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে।

এর আগে একটি রেন্ডার লিকে বলা হয়েছিল যে Huawei P20  আর P20 plus ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে। যদি তাই হয় তবে ব্লাসের পোস্ট করা ইমেজটি Huawei P20 Lite হতে পারে। এই ফোনটির ডিসপ্লে টপ থেকে iPhone X এর মতন নাঞ্চ হওয়ার সম্ভাবনা আছে। এই হ্যান্ডসেটটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও ডিসপ্লে যুক্ত হতে পারে আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ডিভাইসের নীচের দিকে হতে পারে। ফোনটির ব্যাক সাইডে গ্লাস থাকতে পারে।

এছাড়া সোশালিক্স P20 আর P20 Plus এর রেয়ার প্যানেলের বিষয়ে টুইট করেছে। রেন্ডার থেকে জানা গেছে যে এতে গ্লাস রেয়ার প্যানেল থাকতে পারে। আর এর সঙ্গে ট্রিপেল রেয়ার ক্যামেরাকে ভার্টিকালি প্লেস করার সম্ভাবনা আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo