HUAWEI NOVA 5i ফোনটি 6GB র‍্যামের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে

HUAWEI NOVA 5i ফোনটি 6GB র‍্যামের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে
HIGHLIGHTS

ফোনটির লঞ্চ ডেট জানা জায়নি

ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে

ফোনে স্ন্যাপড্র্যাগন 710 SoC থাকতে পারে

সপ্তাহ খানেক আগে হুয়ওয়ে Nova 5i ফোনটি গিকবেঞ্চে দকেহা গেছিল আর এবার ফোনটি দুটি দেশে রেগুলারিটি সার্টিফিকেট পেয়েছে। আর এই ডিভাইসটির নতুন ভেরিয়েন্ট গিকবেঞ্চে দেখা গেছে যা 6GB র‍্যাম যুক্ত আর এর আগে এই ফোনটি 4GB র‍্যামের সঙ্গে দেখা গেছিল। এই ফোনটি অ্যান্ড্রয়েড পাই য়ের সঙ্গে আসবে আর ফোনে অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 710 SoC থাকতে পারে।

Huawei Nova 5i ফোনটি 6GB র‍্যাম ভেরিয়েন্টটি HUAWEI GLK-LX2মডেল নাম্বারের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে। আর এই ফোনটির দুটি ভেরিয়েন্ট সিঙ্গেল কোর টেস্টে যথাক্রমে 1516 আর 1530 স্কোর পেয়েছে। আর মাল্টি স্কোরে এর প্রাপ্ত নাম্বার 5193 আর 5233। আর গিকবেঞ্চের রিপোর্ট অউসারে ডিভাইসে অক্টা কোর SoC আছে আর এই ফোনটি 6GB র‍্যামের সঙ্গে আসবে।

আপনাদের বলে রাখি জে Huawei Nova 5i কে HUAWEI GLK-LX3মডেল নাম্বারের সঙ্গে অক্টা কোর প্রসেসারর সঙ্গে দেখা গেছিল যা 4GB র‍্যামের ফোন ছিল। আর গিকবেঞ্চের নতুন লিস্টিং থেকে HUAWEI GLK-LX2 ডিভাইসের হাই এন্ড ভেরিয়েন্ট হবে আর এর বেস ভেরিয়েন্ট আসবে 4GB র‍্যামের সঙ্গে যা HUAWEI GLK-LX3 হিসাবে দেখা গেছে।

গুজব অনুসারে Nova 5i ফোনটি চিনের বাইরে Huawei P20 Lite নামে লঞ্চ করা হতে পারে আর এই ডিভাইসে 5.84 ইঞ্চির ফুল HD+ পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে।

NCC ডাটাবেস অনুসারে Nova 5i ফোনে 128GB র ইন্টারনাল স্টোরেজ আছে যা 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যেতে পারে আর এই ফোনের চার্জিং ফাইল ট্রান্সফার করার জন্য USB টাইপ C পোর্ট থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo